সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:০১ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪

দৈনিক সুপ্রভাত বাংলাদেশ পত্রিকা ও সি ভয়েসের সাতকানিয়া উপজেলা প্রতিনিধি দোহাজারী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য এম জাহেদ হোসাইনকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে।
 

শনিবার (২৭ এপ্রিল) রাতে ৪ জনের নাম উল্লেখ করে সাতকানিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী সাংবাদিক। বর্তমানে তিনি ও তার পরিবারের সবাই নিরাপত্তাহীনতায় ভুগছেন।

অভিযুক্তরা হলেন, উপজেলা কালিয়াইশ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড পূর্ব কাঠগড়ের বাসিন্দা ও কালিয়াইশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ আহমদের ছেলে মো. দেলোয়ার হোসেন মিন্টু (৩৫), উত্তর কালিয়াইশ ৫ নম্বর ওয়ার্ডের মৃত আবুল বশরের ছেলে নজরুল ইসলাম (২২), একই এলাকার আইজ্জার বর বাড়ির আবদুস শুক্কুরের ছেলে শাহাদাত ইসলাম আকাশ প্রকাশ মোস্তাক (৩২) ও মাস্টার হাট ৯ নম্বর ওয়ার্ডের আবুল বশরের ছেলে এরফান উদ্দিন (৩২)। উভয়ই একই ইউনিয়নের বাসিন্দা।
 

জিডি সূত্রে জানা যায়, উল্লেখিত বিবাদীগণ আইন অমান্যকারী, উশৃংখল, খুনি ও সন্ত্রাস প্রকৃতির লোক। জিডি‍‍`তে উল্লেখিত ১ নং বিবাদী একজন মাদক কারবারি, অবৈধ বালু ব্যবসায়ী, হত্যা মামলার আসামি। অবৈধ বালু ব্যবসা, বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদকের বিরুদ্ধে বিভিন্ন সময় সংবাদ প্রকাশ করায় তাদের অবৈধ বালুর ব্যবসা ও মাদক চোরাচালান বন্ধ হয়ে যায়। ফলে তারা ক্ষিপ্ত হয়ে (২৫ এপ্রিল) আমাকেও আমার পরিবারকে প্রাণনাশের হুমকি এবং অকাথ্য ভাষায় গালিগালাজ করে আসছে। বর্তমানে নিরাপত্তা বিঘ্নিত হওয়ায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।
 

সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার মোস্তাক আহমেদ সাব্বির বলেন, সাংবাদিক মো.জাহেদ হোসাইন থানা উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। এরপর আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর