সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মদনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ অভিযুক্ত গ্রেপ্তার

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৬ মে, ২০২২
ছবি: সংগৃহীত

নেত্রকোনার মদনে এক প্রতিবন্ধী কিশোরী (১৪) কে ধর্ষণ করায় সেলিম মিয়া (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী কিশোরীর বাবার দায়ের করার মামলার পরিপ্রেক্ষিতে ২৫মে (বুধবার) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। সেলিম মিয়া উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাড়ৈউড়া গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, ২৩ মে সকালে কালবৈশাখী ঝড় হয়। ঝড়ে বাড়ির সামনের ভেঙে যাওয়া গাছ থেকে কাঁচা কলা আনতে যায় বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী। সেলিম মিয়া ওই কিশোরীকে একা পেয়ে তার নিজ ঘরে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। পরে ওই কিশোরী উলঙ্গ অবস্থায় তার নিজ ঘরে ফিরে যায়।

ঘটনাটি জানতে পেয়ে বুধবার বিকেলে স্থানীয় লোকজন অভিযুক্ত সেলিমকে গনপিটুনী দেয়। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত সেলিম মিয়াকে আটক করে। এ ঘটনার ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে বুধবার রাতে মদন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার সেলিমকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। এর সাথে ভুক্তভোগী কিশোরীর ডাক্তারী পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়াকে বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। এর সাথে ভুক্তভোগী কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করতে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

একুশে সংবাদ/সা.খা/এস.আই

 

সারাবাংলা বিভাগের আরো খবর