সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নালিতাবাড়ীতে নিখোঁজের দুই দিন পর খাল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২০ জানুয়ারি, ২০২২
ছবি: একুশে সংবাদ

নালিতাবাড়ী প্রতিনিধি : নিখোঁজেরে দুইদিন পর শেরপুরের নালিতাবাডী উপজেলার একটি খাল থেকে তৃতীয শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের সোহাগপুর গ্রামের ঝিকমারি খাল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে । 


নিহত শিক্ষার্থীর নাম কাজলী বেগম (১০)। সে সোহাগপুর গ্রামের কাওসার আহমেদ ও সালমা বেগমের মেয়ে । কাজলী সোহাগপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয শ্রেণির শিক্ষার্থী । 


নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেল আনুমানিক চার টা থেকে কাজলী বাড়ী থেকে নিখোঁজ হয় । এর পর পরিবারের লোকজন ও আত্বীয় - স্বজন বিভিন্ন স্থানে খোঁজাখোঁজি করে মেয়েটির কোন সন্ধান পায়নি । পরে বুধবার কাজলীর সন্ধান চেয়ে এলাকায মাইকিং করা হয় । মেয়েকে খুঁজে না পেয়ে তাঁর বাবা বুধবার সন্ধ্যায নালিতাবাডী থানায সাধারণ ডাযরী (জিডি) করেন ।


পরে রাত থেকেই প্রশাসনের হস্তক্ষেপে খোঁজাখুঁজি শুরু করেন গ্রাম পুলিশের সদস্যরা। বৃহস্পতিবার সকালে বাড়ির আশেপাশে খোঁজার সময় বাড়ীর ৫০০ মিটার দুরে ঝিকমারি খালে কাজলীর লাশ পানিতে ভাসতে দেখে পরিবারকে খবর দেওযা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজলীর লাশ উদ্ধার করে মযনাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠায় । এ ব্যাপারে নালিতাবাডী থানায মামলার প্রস্তুতি চলছে ।


নালিতাবাডী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, মেয়ের সন্ধান চেয়ে বুধবার মেয়ের বাবা থানায় জিডি করেছেন। বৃহস্পতিবার সকালে একটি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের গলার দুই পাশে দুইটি কালো দাগ দেখা গেছে। মযনাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে । এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে । 


একুশে সংবাদ/আব্দুল মোমেন/এইচআই
 

সারাবাংলা বিভাগের আরো খবর