সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মাদারীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ২৯ আগস্ট, ২০২১

মাদারীপুর জেলার শিবচরে ড্রেজারের মাধ্যমে উত্তোলনকৃত বালু রাখার জায়গায় জমে থাকা পানিতে ডুবে হামিম(৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার(২৯ আগস্ট) দুপুর ২ টার দিকে উপজেলার মাদবরচর ইউনিয়নের শুক্কুর হাওলাদারকান্দি গ্রামে দূর্ঘটনাটি ঘটে। নিহত হামিম ওই গ্রামের হানিফ মাতুব্বরের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পেছনেই ড্রেজার দ্বারা উত্তোলনকৃত বালু রাখার জায়গায় বৃষ্টির পানি জমে থাকলে শিশু হামিম খেলতে গিয়ে ওই পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন শিশুটিকে না পেয়ে খুঁজতে থাকে। দীর্ঘসময় পরে বাড়ির পেছনের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা। দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। তবে তার আগেই শিশুটির মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানায়।

প্রতিবেশী তানজিম মোহাম্মদ জয়নুল বলেন, বৃষ্টির কারণে প্রায় হাটু সমান পানি জমে আছে। স্থানীয় শিশুকিশোররা ওই পানিতে বিভিন্ন সময় খেলাধুলাও করে। দুপুরের কোন এক সময় হাটতে হাটতে ওখানে গেলে হয়তো পা পিছলে পড়ে যায়। খোঁজাখুঁজির অনেকক্ষণ পড়ে পানি থেকে ভাসমার অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, পানিতে ডুবে শিশু মৃত্যুর বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে।

একুশে সংবাদ/দেলোয়ার/আর
 

সারাবাংলা বিভাগের আরো খবর