সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আখাউড়ায় হাসপাতালে করোনার টিকা নিতে এসেই উপেক্ষিত স্বাস্থ্যবিধি

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:০২ পিএম, ২৭ জুলাই, ২০২১

আখাউড়ায় বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা সেইসাথে হাসপাতালে করোনার টিকা নিতে আগ্রহী মানুষের সংখ্যা বাড়ছে। ফলে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে। মঙ্গলবার ২৭ জুলাই আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত করোনা টিকাদান বুথে গিয়ে দেখা যায় এই চিত্র।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকার প্রথম ডোজ নিতে আসা পৌরশহরের দেবগ্রামের বাসিন্দা সোহেল দেওয়ান জানান সকাল ৯ টা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে এসে ১২ ঘটিকা পর্যন্ত অপেক্ষায় রইলাম। এখনো টিকা নিতে পারিনি। এদিকে গত দুই দিনে টিকা নিতে আগ্রহী মানুষের সংখ্যা বাড়ছে। টিকা নিতে গাদাগাদি করে দাঁড়িয়ে থাকতে হচ্ছে সবাইকে।আগের তুলনায় টিকা গ্রহণে আগ্রহীর সংখ্যা বাড়ছে। মানুষের মনে যে শঙ্কা ছিল তা দূর হয়ে গেছে।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদুর রহমান রাশেদ জানান তার ছেলে ডেঙ্গু জ্বরে আক্রান্ত তাই তিনি ঢাকায় অবস্থান করছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যবিধি উপেক্ষা করার বিষয়ে জানতে চাইলে তিনি জানান স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পুলিশ দেওয়া হয়েছে এখন প্রতিদিন গড়ে ২০০ থেকে ৩০০ মানুষ টিকা নিচ্ছে। 

টিকা দানের বুথ বাড়ানোর কোনো পরিকল্পনা রয়েছে কি—না জানতে চাইলে তিনি জানান ৮ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত ইউনিয়ন ভিত্তিক ক্যাম্পেইন চালু করা হবে।

 

একুশে সংবাদ/এনায়েত/প

সারাবাংলা বিভাগের আরো খবর