সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঝালকাঠিতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪

ঝালকাঠির রাজাপুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে আব্দুল্লাহ (৬) ও জামিলা আক্তার (৬) নামে দুই শিশু মারা গেছে। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের বামনকাঠি ও গালুয়া ইউনিয়নের দূর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জামিলা আক্তার দুর্গাপুর এলাকার আবদুল বারেকের মেয়ে এবং আব্দুল্লাহ বামনকাঠি এলাকার রফিক হাওলাদারের ছেলে। রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, আব্দুল্লাহ বাবার সঙ্গে গরু আনতে মাঠে যেতে চাইলে বাবা রফিক হাওলাদার ছেলেকে বাড়িতে রেখে মাঠে চলে যান। গরু নিয়ে বাড়ি ফিরে ঘরের পেছনে পুকুরে ছেলের মরদেহ ভাসতে দেখেন। পরে ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। অন্যদিকে জামিলা  প্রতিদিনের মতো খেলাধুলা করতে বসতঘরের পেছনে পুকুরে পড়ে যায়। কিছুক্ষণ পর তাকে কোথাও দেখতে না পেয়ে সবাই খোঁজাখুঁজি করে একপর্যায়ে পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাহেদ হাসান খান বলেন, দুপুরে পানিতে পড়া দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তাদের হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়। রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, পানিতে পড়ে নিহত দুই শিশুর মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/ঢা.পো/সা.আ

সারাবাংলা বিভাগের আরো খবর