সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চাঁদা না পেয়ে প্রবাসির সন্তানকে হত্যা

একুশে সংবাদ প্রকাশিত: ১১:১৪ এএম, ২৭ জুন, ২০২১

মেহেরপুরের গাংনীতে চাঁদার টাকা না পেয়ে আবির হোসেন (১১) নামের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছে অপহরনকারীরা। শনিবার দিবাগত মধ্যেরাতে মিনাপাড়া-মানিকদিয়া মাঠের একটি পাট ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 
আবির হোসেন স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র ও মিনাপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আসাদুল হকের ছেলে। এ ঘটনায় জড়িত ষোলটাকা ইউনিয়ন পরিষদের সদস্য নুহুনবীর ছেলে হামিম ও তার সহযোগি মিরাজ উদ্দীনের ছেলে মুজাহিদকে গ্রেফতার করেছে পুলিশ। 

আবির হোসেনের মামা আব্দুল্লাহ আল মামুন রিপন জানান,শনিবার বিকালে আবিরকে ডেকে নিয়ে যায় ষোলটাকা ইউনিয়ন পরিষদের সদস্য নুহুনবীর ছেলে হামিম ও মিরাজ উদ্দীনের ছেলে মুজাহিদ। সন্ধ্যায় আবিরে কাছে থাকা তার মায়ের মোবাইল ফোন থেকে অপহরনকারীরা আবিরের পিতা মালয়েশিয়া প্রবাসী আসাদুল হকের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে হত্যার হুমকি দেয়। অপহরকারীদের ফোন কল পেয়ে মালয়েশিয়া প্রবাসী আসাদুল হক তার পরিবারের সদস্যদের জানালে তখন স্কজনদের সাথে নিয়ে আবিরের সন্ধানে নামে গ্রামের লোকজন। গ্রামবাসির সহায়তায় গ্রেফতার করা হয় অপহরকারী ষোলটাকা ইউনিয়ন পরিষদের সদস্য নুহুনবীর ছেলে হামিম ও মিরাজ উদ্দীনের ছেলে মুজাহিদকে। 

পরে তাদের কাছ থেকে তথ্য পেয়ে পেয়ে মরদেহ উদ্ধার করা হয়।

সাবেক ছাত্রলীগ নেতা ও আবিরের মামা সাইফুল ইসলাম রতন অপহরকারীদের দৃষ্ঠান্ত মুলক শাস্তির দাবি করেন।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, গ্রেফতাকৃত দুজন অপহরকারীদের তথ্য’র ভিত্তিতে আবিরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

 


একুশে সংবাদ/হাসানুজ্জামান/প

সারাবাংলা বিভাগের আরো খবর