সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আমতলীর ৫নং চাওড়া ইউপি নির্বাচনে নৌকার জয়জয়কার

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৪২ এএম, ১৯ জুন, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং চাওড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মো.আখতারুজ্জামান বাদল খানকে দ্বিতীয় বার বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী মমতাময়ী মা ও জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান মো. আখতারুজ্জামান বাদল খান।

জয় বাংলা-জিদবে আবার নৌকা, তারই ধারাবাহিকতায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং চাওড়া ইউনিয়নে দুই বারের চেয়ারম্যান মো.আখতারুজ্জামান বাদল খান জনপ্রিয়তায় সবার শীর্ষে। সবার প্রিয় মার্কা, প্রধানমন্ত্রীর মার্কা,নৌকা মার্কা, এই স্লোগানকে সামনে রেখে চারিয়ে যাচ্ছেন নির্বাচনী প্রচারনা।

বাদল খান একজন রাজনৈতিক ও পরীক্ষিত নেতা সমাজ সেবক হিসেবেও ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। অত্র ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক হিসাবে নিজেকে বিলিয়ে দিয়েছেন অসহায় হতদরিদ্রদের মাঝে, শুধু তাই নয়, ৫নং চাওড়া ইউনিয়নে সকল মানুষের ভালোবাসা দিয়ে মন কেড়েছেন, জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন একজন পরীক্ষিত আওয়ামী লীগ নেতা মো.আখতারুজ্জামান বাদল খান।

তিনি দশ বছরে জনপ্রতিনিধি হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তিনি জনপ্রতিনিধি হয়ে তার নির্বাচিত ইউনিয়ন পরিষদ প্রতিটি ওয়ার্ডে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান, সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত সকল প্রকার উন্নয়নমূলক কর্মকান্ডে যাহাতে অনিয়ম, দুর্নীতি না হয় সেজন্য সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের
পাশে ছিলেন।

এমনকি বিভিন্ন ভয়াবহ ঘূর্ণিঝড় ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে এবং এই বৈশ্বিক করণা মহামারীর কালীন তার নিজস্ব অর্থায়নে দিয়ে রাতের আধারে গিয়ে তার নির্বাচিত ওয়ার্ডে ত্রাণ সামগ্রী সহ মাক্স, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছিলেন যা ছিল চোখে দেখার মত। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান এলাকাবাসী জানান- এলাকায় রাস্তাঘাট,কালবাট,বক্স কালভার্ট, এলাকার যুব সমাজের বেকার সমস্যা দূরীকরণ,বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা স্বজনপ্রীতির ঊর্ধ্বে দেখে সুষম ভাবে বন্টন করবেন বলে জানান।

আসন্ন ২১শে জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

প্রতিটি ওয়ার্ডের দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান নয় একজন নেতা, হিসেবে প্রতিটি মানুষের কাছে জনপ্রিয় হিসাবে পরিচিত মো. আখতারুজ্জামান বাদল খান ।তিনি তার ব্যক্তিগত অর্থায়নের মাধ্যমে মানুষের সেবা ও এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন।

মো. আখতারুজ্জামান বাদল খান বলেন- "আমাকে যদি আমার এলাকার জনগণ পুনরায় নৌকা মার্কায় তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত অনুযায়ী ডিজিটাল বাংলাদেশের অংশ হিসেবে এই ৫নং চাওড়া ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে ডিজিটাল ওয়ার্ডে রুপান্তর করবো, ইনশাআল্লাহ"।

একুশে সংবাদ/সাইদ খোকন

সারাবাংলা বিভাগের আরো খবর