সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আক্কেলপুরে নির্বাচনী প্রচারণায় মাঠে নামলেন বিএনপির মেয়র প্রার্থী

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৫১ এএম, ৭ ফেব্রুয়ারি, ২০২১

আগামী ১৪ ফেব্রুয়ারি জয়পুরহাটের আসন্ন আক্কেলপুর পৌরসভা নির্বাচনে প্রচারণায় নীরব থাকা বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত ধানের প্রতীকের মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী বাঁদশা নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন।

শনিবার বিকেল পৌর সদরে বিভিন্ন ওয়ার্ডে পৃথক কয়েকটি পথসভা শেষে সন্ধায় ৬ নং ওয়ার্ডের শ্রীকৃষ্টপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ড বিএনপি নেতা মোঃ আলতাফ হোসেনের সভাপতিত্বে বিশাল এক পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় ধানের শীষের ভোট চেয়ে বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা জামসেদ আলম,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মেয়র কামরুজ্জামান কমল,বিএনপি নেতা মামুনুর রশীদ পিন্টু, বিএনপি নেতা আমিনুর রশীদ ইকু,যুবদল নেতা তরিকুল ইসলাম তুহিন,জেলা ছাত্রদলের সাবেক সাঃসম্পাদক রিয়াদ মোঃ জিয়াউদ্দিন চৌধুরী সিকেন্দার,ছাত্রদল নেতা মামুনুর রহমান মামুন, নুরউন নবি সহ মেয়র প্রার্থীর বড় পুত্র প্রান্ত চৌধুরী সহ আরো অনেকেই।

পরে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী সাবেক মেয়র আলমগীর চৌধুরী বাঁদশা ভোটাদের বিভিন্ন প্রতিশ্রুতি মধ্য দিয়ে ধানের শীষের ভোট চেয়ে বক্তব্যে বলেন,গত ২৯ শে জানুয়ারি রাতে ৮ নম্বর ওয়ার্ডের মাঝগ্রামে আমাদের মোটরসাইকেল বহরে আওয়ামীলীগের গুণ্ডা বাহিনারা আমাদের উপর অতর্কিত হামলা চালাই যে হামলায় আমি ও আমার দুই সন্তান সহ ৫ জন আহত হয়। ওই হামলায় আমার মাথায় গুরুতর আঘাত লাগার ফলে আমি ৬ দিন ঢাকা ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন থাকাই এতোদিন নির্বাচনী প্রচারণা চালাতে পারিনি। তিনি আরো বলেন আমি এখনো সুস্থ নয় তবুও আপনাদের মাঝে ছুটে এসেছি আমার বিশ্বাস আগামী ১৪ ফেব্রুয়ারি আমার প্রতীক ধানের শীষ মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।


একুশেসংবাদ/নিরেন/অমৃ

সারাবাংলা বিভাগের আরো খবর