সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ২৭ মে, ২০২৩

দীর্ঘ ৪০ বছর পর বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতির নির্বাচন ২০২৩-২০২৫ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৭ মে) টিসিবি ভবনের অডিটোরিয়ামে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন সকাল ৯টায় শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হবে। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪৬২ জন। এতে প্রতিদ্বন্দিতা করছেন ৪৯ জন প্রার্থী।

 

এই নির্বাচনে অংশগ্রহণ করে ইঞ্জি: মোঃ ইসমাইল করিম, ইঞ্জি: জাহাঙ্গীর আলম, মোঃ আলম খান, মোঃ হানিফ মোল্যা, মোঃ আব্দুল রাজ্জাক, শাহিন কবির, শ্রী শচী চন্দন গোস্বামী, জসিম উদ্দিন আহম্মেদ, মোঃ রেজাউল করিম পান্নু, মোঃ জহিরুল হক, মোঃ হান্নান, মোঃ শাহ আলম, মোঃ মিজানুর রহমান, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ আজহারুল ইসলাম সেলিম, মোঃ সহিদুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম (রনজু), মোঃ রহমত উল্লাহ, মোঃ শফিউদ্দিন (শফি), আবু সৈয়দ চৌধুরী, মোহাম্মদ আলী মোহন প্রধান, সহিদুল মুন্সী, মোঃ কামাল হোসেন, মোঃ আলমগীর মৃধা, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মোস্তাক, আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মনির সিকদার, মোঃ আল মামুন, মোঃ কবিরুল আলম, মোঃ জামাল বাদশা, মোঃ আলী হোসেন, মোঃ বশির উদ্দিন, মোহাম্মদ জসিম উদ্দিন, মোঃ মাইনুল ইসলাম, দুলাল চন্দ্র রায়, মোঃ আরিফুর রহমান মিনা, মোঃ পলাশ, মোঃ মুকুল মিয়া, হাজী মোঃ শাহজাহান ফকির, হাবিব লস্কর, মোঃ আলী আজম, সুকুমার সরকার, মোঃ সোহেল আহমেদ, সুবোধ মন্ডল, মোহাম্মদ আরিফুল আবরার আরিফ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

নির্বাচন চলাকালীন সময়ে ব্যালট নং-২৪ ইঞ্জি মোঃ ইসমাইল করিম চৌধুরী, ব্যালট নং-১০ ইঞ্জি মোঃ জাহাঙ্গীর আলম, ব্যালট নং-৫ শাহিন কবির, ব্যালট নং-৪৪ মোঃ আরিফুর আবরার আরিফ, মোঃ আল মামুন, মোঃ আব্দুল রাজ্জাক ও মোঃ শফিকুল ইসলাম রাব্বানী একুশে সংবাদকে বলেন, আমরা আশা করি ভোটাররা সৎ এবং যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। নির্বাচিত হলে বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতির উন্নয়নে সব ধরনের পদক্ষেপ নেব। আমরা সব প্রার্থীরা ভাই ভাই। যেই জয়ী হবে, তাকে ফুলের মালা গলায় দিয়ে বরন করে এই সমিতির উন্নয়নে কাজ করব।

 

এছাড়াও আরও একাধিক প্রার্থী বলেন, আজ আমাদের মিলন মেলা। সারা বাংলাদেশ থেকে আগত সদস্য ভাইদের সাথে দেখা হবে। খুবই ভালো লাগছে। আজকের নির্বাচনে অংশ গ্রহণ করা সব প্রার্থী ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে একাত্মতা প্রকাশ করে এই সমিতির উন্নয়নকে আরও বেগবান করার লক্ষ্যে কাজ করব।

 

নির্বাচন চলাকালীন সময়ে ভোটাররা বলেন, এখানে যারা প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছে, দিনশেষে তারা সবাই ভাই ভাই। আমরা আশা করি নির্বাচনে যেই জয় হোক, সে সবাইকে নিয়ে এই সংগঠনের উন্নয়নে কাজ করবে। সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের প্রত্যাশা।

 

সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার সাদেক আহমেদ বলেন, এখানে যারা ভোটার রয়েছেন সবাই শিক্ষিত ও মার্জিত। সকাল থেকে ভোটারদের উপস্থিতি খুব ভালো। প্রার্থীরা নিয়ম-শৃঙ্খলা মেনে ভোটারদের কাছে ভোট চাইছেন। এছাড়াও যে কোন অপ্রীতিকর ঘটনা রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা প্রস্তুত রয়েছে।

 

 একুশে সংবাদ.কম/রাফি/বাবু/বিএস

রাজধানী বিভাগের আরো খবর