সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জবি বন্ধুসভার সভাপতি ফয়সাল, সাধারণ সম্পাদক লিমন

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১ জানুয়ারি, ২০২৪

৩১ ডিসেম্বর সন্ধ্যায়  প্রথম আলো কার্যালয়ে  সারা দেশের বন্ধুসভার কমিটিগুলোর ঘোষণা দেন বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি উত্তম রায়, সহসভাপতি সাইদুল হাসান ও সাধারণ সম্পাদক জাফর সাদিক। কার্যক্রমের উদ্বোধন করেন কবি ও কথাসাহিত্যিক এবং প্রথম আলোর ব্যবস্থাপনা সম্পাদক আনিসুল হক। 

বছরব্যাপী বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, মানবিক ও জনকল্যাণমূলক কাজের পাশাপাশি প্রথম আলো বন্ধুসভা তরুণ নেতৃত্ব তৈরি করে। যাঁরা সংগঠনকে এগিয়ে নিয়ে যাবেন এবং দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবেন। এরই ধারাবাহিকতায় ২০২৪ সালের জন্য প্রথম ধাপে ১১৩টি বন্ধুসভার কমিটি অনুমোদন দেওয়া হয়।

প্রথম আলো জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি পদে নির্বাচিত হন ফয়সাল আহমেদ এসব  সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মোহাম্মদ রাশেদুজ্জামান লিমন।

তাছাড়াও অন্যান্য পদে নির্বাচিত হিন সহসভাপতি মো: তাহসিন সরোয়ার, সহসভাপতি আবদুল্লাহ আল রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হাফিজ ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাইনুদ্দিন হাসান হাসান,  সাংগঠনিক সম্পাদক মো: তাসলিমুল হাসান সহসাংগঠনিক সম্পাদক নিসু আক্তার সহসাংগঠনিক সম্পাদক নাহিন জামান সিদ্দিকী মুনিম  অর্থ সম্পাদক মোঃ ইফতিখার আলম দপ্তর সম্পাদক শিহাব হিফজু  প্রচার সম্পাদক সোনিয়া আক্তার পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মো. জাহিদ হাসান সাংস্কৃতিক সম্পাদক মুক্তা বর্মন জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক সানজিদা আলম সোমা  প্রশিক্ষণ সম্পাদক রাব্বি হাসান দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মো:সোহেল রানা স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক সাগর দেবনাথ  পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক  মাসুম বিল্লাহ মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক ইয়াসমিন মাহমুদ তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাসুমা আক্তার ম্যাগাজিন সম্পাদক নুসরাত জাহান সনিয়া বইমেলা সম্পাদক রোকসানা আক্তার  কার্যনির্বাহী সদস্য মোঃ সোহাগ মিয়া  কার্যনির্বাহী সদস্য সিহাব আলী  কার্যনির্বাহী সদস্য আফরোজা আক্তার।

 

একুশে সংবাদ/বিএইচ

ক্যাম্পাস বিভাগের আরো খবর