সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রাষ্ট্রপতি পদক পাওয়ায় বোদা থানার ওসি কে সংবর্ধনা

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪

গত ২৭ জানুয়ারি রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে পুলিশ সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন ঘোষণাসহ বার্ষিক পুলিশ প্যারেড পরিদর্শন করেন। এবং পদক প্রাপ্তদের পদক প্রদান করেন।

সাহসীকতার সাথে অপরাধ নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, কর্তব্যে সততা, নিষ্ঠা ও দক্ষতা প্রদর্শন এবং জনসাধারণের জন্য আইনী সেবা নিশ্চিতকরণ এর প্রশংসনীয় স্বীকৃতি স্বরূপ বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক‍‍`কে রাষ্ট্রপতি পুলিশ পদক এ ভূষিত হন।

আরো জানা যায়, তার কর্মদক্ষতা, সততা ও নিষ্ঠার জন্য বোদা থানা ০৪(চার) বার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত হয়েছে। তার এই প্রশংসনীয় কাজ এবং রাষ্ট্রপতি পুলিশ পদক পাওয়ায় মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কমান্ড কাউন্সিল, পঞ্চগড় জেলা শাখা তাকে ফুলেল ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানিয়েছে।

তার আন্তরিকতা ও ভদ্রতাসুলভ আচরণে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম, পঞ্চগড় জেলা শাখার সহ- সভাপতি ও কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের যুগ্ম সাধারণ সম্পাদক, ইঞ্জিঃ এম.টি.আই সোহাগ, সাংগঠনিক সম্পাদক, মফিজার ইসলাম, দপ্তর সম্পাদক, আরফিন সুমন মুগ্ধতা প্রকাশ করেছেন। এবং মাদক, চোরাচালান ও সন্ত্রাসী নির্মূলে সর্বোচ্চ সহযোগিতার অঙ্গীকার প্রদান করেছেন।

একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা 
 

সারাবাংলা বিভাগের আরো খবর