সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত দল ঘোষণা রোববার

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটির জন্য ইতোমধ্যেই ১৭ সদস্যের প্রস্তুতি ক্যাম্পের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রোববার (২৮ এপ্রিল) ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করার কথা হয়েছে বিসিবির। 

জানা গেছে, সফকারীদের বিপক্ষে সিরিজের জন্য দুইভাগে দল ঘোষণা করা হতে পারে স্বাগতিক বাংলাদেশ। কারণ, আসন্ন এই সিরিজের সবগুলো ম্যাচ খেলার সম্ভাবনা নেই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের।

সাকিবকে সিরিজের শেষদিকের ম্যাচগুলোতে একাদশে দেখা যেতে পারে। অন্যদিকে, আইপিএল নিয়ে ব্যস্ত মুস্তাফিজ সিরিজের প্রথম টি-২০ খেলবেন না তা অনেকটাই নিশ্চিত।

আগামী ৩ মে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরু হবে। ৪ ও ৭ মে চট্টগ্রামেই পরের দুটি টি-২০, এরপর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১০ ও ১২ মে হবে সিরিজের শেষ দুটি ম্যাচ।

বাংলাদেশের সম্ভাব্য দল- নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, মেহেদী হাসান/আফিফ হোসেন, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান/হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।


একুশে সংবাদ/এস কে   

খেলাধুলা বিভাগের আরো খবর