সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার স্মরণ সভা

‘নির্বাচনকে প্রতিযোগীতামূলক করার প্রস্তুতি নিতে হবে’

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৪০ পিএম, ৯ মে, ২০২৪

ঢাকা-৫ আসনের এমপি আলহাজ মশিউর রহমান মোল্লা সজল বলেছেন, যেকোনো প্রতিযোগিতাহীন নির্বাচন দীর্ঘমেয়াদি সংকট তৈরি করবে,তাই নির্বাচনকে প্রতিযোগিতামূলক করতে হবে। ডিএসসিসির নির্বাচনে ঢাকা-৫ নির্বাচনী এলাকার ১৪টি ওয়ার্ডের একাধিক প্রার্থী অংশ নিতে পারে। 

তিনি বলেন, উপজেলার মতো এবার ওয়ার্ড পর্যায়েও নির্বাচনকে গ্রহনযোগ্য ও প্রতিযোগিতামূলক করতে আওয়ামী লীগ কোনো প্রার্থীকে সমর্থন কিংবা প্রতিক বরাদ্ধ দেবে না। তাই যারা এই নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক, তারা এখন থেকেই মাঠে নেমে যান, জিততে হলে অবশ্যই ভোটারদের মনজয় করতে হবে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে ডেমরার জামদানি কমপ্লেক্সে এ ঢাকা-৫ আসনের প্রয়াত চারবারের এমপি আলহাজ¦ হাবিবুর রহমানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই অনুষ্ঠানের আয়োজন করে ডিএসসিসির ৬৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবু’র সভাপতিত্বে এবং বাওয়ানী স্কুল এন্ড কলেজের ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক আকাশের সঞ্চালনায় বক্তব্যে রাখেন ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পদক পদপ্রার্থী কৌশিক আহম্মেদ জসিম, ডেমরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমানসহ ডেমরা থানা ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ

রাজনীতি বিভাগের আরো খবর