সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পিসিবির প্রস্তাব ফিরিয়ে দিলেন সামি

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০৯ পিএম, ১৯ মার্চ, ২০২৪

ওয়ানডে বিশ্বকাপের পর থেকে পূর্ণ মেয়াদী কোচ ছাড়াই মাঠের ক্রিকেট খেলছে পাকিস্তান ক্রিকেট দল। মাঝে অবশ্য টিম ডিরেক্টর ও অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব সামলেছেন দেশটির সাবেক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। আপাতত তাকেও অপসারণ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফলে এই মুহূর্তে পাকিস্তান দলের কোনো কোচ নেই।

ক’দিন আগে পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যমে দাবি করা হয়েছিল, রেকর্ড পারিশ্রমিকে পাকিস্তানের হেড কোচ হচ্ছেন শেন ওয়াটসন। বিষয়টি নিয়ে নাকি দুপক্ষের আলোচনাও বেশ এগিয়েছিল। কিন্তু শুরুতে আগ্রহ দেখালেও পরবর্তী নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেন ওয়াটসন। তিনি পিসিবিকে জানিয়ে দেন, আপাতত পূর্ণ মেয়াদে কোচের দায়িত্ব নেবেন না তিনি।

ওয়াটসনকে না পেয়ে প্রস্তাব দেওয়া হয় ক্যারিবীয় কিংবদন্তি ড্যারেন সামিকে। কিন্তু তিনিও পিসিবির প্রস্তাবে সাড়া দেননি। খবর জি নিউজের

পাকিস্তানের গণমাধ্যমটির দাবি, উইন্ডিজ বোর্ডের সঙ্গে সাদা বলের প্রধান কোচ হিসেবে চুক্তিবদ্ধ সামি। এই কারণ দেখিয়ে পিসিবির প্রস্তাব ফিরিয়েছেন তিনি।

অপরদিকে পাকিস্তান বোর্ডের প্রস্তাব ফিরিয়ে দিয়ে শনিবার রাতে দেশে ফিরে এসেছেন ওয়াটসনও।

এদিকে আগামী ১৪ এপ্রিল থেকে লাহোর এবং রাওয়ালপিন্ডিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান। সেখানে সম্ভবত অন্তর্বর্তীকালীন কোচই দায়িত্ব সামলাবেন। এজন্য অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ করতে পারে পিসিবি বলে মনে করা হচ্ছে।

একুশে সংবাদ/এস কে

খেলাধুলা বিভাগের আরো খবর