সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

এ্যাডভান্স কারাতে ট্রেনিং ক্যাম্প ও সেমিনার সমাপ্ত

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫২ পিএম, ৩ জুন, ২০২৩

শেষ হলো দুইদিন ব্যাপী বাংলাদেশ সোতোকান কারাতে দো খিউকাই এসোসিয়েশনের আয়োজনে এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এ্যাডভান্স কারাতে ট্রেনিং ক্যাম্প ও সেমিনার।

 

মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এ এ্যাডভান্স কারাতে ট্রেনিং ক্যাম্প ও সেমিনার শেষে অংশ নেয়া কোচদের হাতে সনদপত্র তুলে দেন ট্রেনিং ক্যাম্প ও সেমিনার পরিচালক আমেরিকার শিকাগো হতে আগত ইন্টারন্যাশনাল ট্রেডিশনাল কারাতে এসোসিয়েশনের চেয়ারম্যান ও চিফ ইন্সট্রাকটর গধযসড়ঁফ ইধসনড়ুঁধহর (নাইন ড্যান).

 

এছাড়া আমেরিকার শিকাগোতে ২০২২ সালের ৩০নভেম্বর সোতেকান কারাতের উচ্চ প্রশিক্ষণ ড্যান গ্রেডিং উত্তীর্ণ হয়ে পঞ্চম ড্যান অর্জনের সার্টিফিটেক আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয় চিত্রনায়ক আলেকজান্ডার বো ও মঈনুল হোসেন এর হাতে।

 

এবং ২০২৩সালের ফেব্রুয়ারীতে ডকঋ কোচেস রেজিস্ট্রেশন লাইসেন্স এর সার্টিফিকেট তুলে দেয়া হয় বান্দরবান জেলার কারাতে কোচ উক্য হ্লা মার্মা’র হাতে।

 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সোতোকান কারাতে দো খিউকাই এর প্রেসিডেন্ট ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা, বাংলাদেশ সোতোকান কারাতে দো খিউকাই এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু, বিকেএফ এর সহ-সভাপতি ইকবাল হোসেন। বিকেএফ এর কার্যনিবাহী সদস্য আজহার আলী হিরা, নুর মোহাম্মদ রকি ও এসকেআইএফ কোষাধ্যক্ষ আফজাল ইসলাম সহ অনেকে।

 

দুইদিন ব্যাপী এ্যাডভান্স কারাতে ট্রেনিং ক্যাম্প ও সেমিনারে দেশের বিভিন্ন জেলা, ক্লাব ও সংস্থা থেকে সকল স্টাইলের কারাতে কোচ ও খেলোয়াড়সহ সর্বমোট দুইশত ৪০জন অংশ গ্রহন করেন।

একুশে সংবাদ.কম/সম   

খেলাধুলা বিভাগের আরো খবর