সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মেট্রোয় তরুণ-তরুণীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৫২ পিএম, ৭ মে, ২০২৪

ভারতের দিল্লির পর এবার বেঙ্গালুরু মেট্রোতে দুই তরুণ-তরুণীর অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে চলন্ত মেট্রোরেলের স্বয়ংক্রিয় দরজার কাছে দুজনকে আলিঙ্গনরত অবস্থায় দেখা যাচ্ছে।


সোমবার (৬ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) এক ব্যবহারকারী বেঙ্গালুরু মেট্রোর একটি ভিডিও পোস্ট করেছেন। মুহূর্তের মধ্যে এটি ভাইরাল হয়ে যায়। এতে এক তরুণ-তরুণী যুগলকে স্বয়ংক্রিয় দরজার কাছে আলিঙ্গনরত অবস্থায় দেখা গেছে। পোস্টদাতার দাবি, তারা একে অন্যকে চুমু খাচ্ছিলেন।

ভিডিওটি পোস্ট করে ওই ব্যবহারকারী লিখেছেন, ‘নম্মা মেট্রোতে কী হচ্ছে? ধীরে ধীরে বেঙ্গালুরু মেট্রো দিল্লি মেট্রোতে পরিণত হচ্ছে। মেয়েটি ছেলেটিকে চুমু খাচ্ছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।’ভিডিওতে তিনি বেঙ্গালুরু মেট্রোরেল কর্পোরেশন লিমিটেড (বিএমআরসিএল) এবং বেঙ্গালুরু পুলিশকে ট্যাগ করে ওই তরুণ ও তরুণীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।
 


ওই পোস্টের প্রতিক্রিয়ায় বেঙ্গালুরু পুলিশ জানায়, ‘নোটেড। ম্যাসেজের মাধ্যমে আমাদের আপনার মোবাইল নম্বর দিন।’ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর এক্স ব্যবহারকারীরা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

একজন লিখেছেন, ‘নিরাপত্তা কর্মকর্তাদের এ ধরনের দম্পতি বা যেই হোক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।’

আরেকজন লিখেছেন, ‘নিজের কাজে মন দিন এবং অনুমতি ছাড়া ছবি তুলবেন না। মানুষকে সুখী দেখতে না চাইলে চোখ বন্ধ করুন।’

আরেক ব্যক্তি মন্তব্য করেছেন, ‘আমি কোনো চুম্বন দেখছি না, শুধু আলিঙ্গন দেখছি। এতে দোষের কিছু আছে বলে আমি মনে করি না।’

 

একুশে সংবাদ/এনএস

আন্তর্জাতিক বিভাগের আরো খবর