সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

৮০টা গার্লফ্রেন্ড প্রসঙ্গে মুখ খুললেন নাসির

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৫১ পিএম, ১ মে, ২০২৩

বাংলাদেশ দলে অভিষেকের পরপরই ‘মিস্টার ফিনিশার’ উপাধি পেয়েছিলেন নাসির হোসেন। কিন্তু পড়তি ফর্ম ও মাঠের বাইরের নানান কর্মকাণ্ডের কারণে জাতীয় দল থেকে বাদ পড়েন তিনি। তবে এবারের বিপিএলে ব্যাট-বল হাতে ভাল পারফর্ম করে সবার নজর কেড়েছিলেন ঢাকা ডাইনামাইটসের এই কাপ্তান।

 

অনেকের ধারণা ছিল, ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে সুযোগ পাচ্ছেন নাসির। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক ঘোষিত সেই দলে জায়গা হয়নি এই অলরাউন্ডারের। সে সময় ঠিক কি কারণে নাসিরের জায়গা হয়নি, তা-ও জানিয়েছিল বোর্ড।

 

এদিকে নানান বিতর্কের কারণে লাল-সবুজের জার্সি থেকে এখন অনেকটাই দূরে এই মিস্টার ফিনিশার। যদিও প্রায় সাত বছর আগে গুঞ্জন উঠেছিল, নাসিরের ৮০টি গার্লফ্রেন্ড রয়েছে, এমনকি ৮০টা সিমও নাকি ব্যবহার করেন এই ক্রিকেটার। এবার সেই ইস্যুতে মুখ খুললেন নাসির।

 

সম্প্রতি দেশের এক ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যমে ঈদের বিশেষ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছিলেন নাসির এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি। সেখানে নাসির এই প্রসঙ্গে উল্টো প্রশ্ন ছুড়লেন, ‘আমি কি রোবট?’

 

নাসিরের ভাষ্য, আমার দুটি ফোন, আর দুটি সিম। ৮০ জন গার্লফ্রেন্ড থাকবে, আমি কি রোবট নাকি? বিয়ের পর আমার মধ্যে কি পরিবর্তন এসেছে, সেটা আমিও জানি না। হয়তো বা আমি একটু দায়িত্বশীল হয়েছি, যত্ন নিতে শিখেছি।

 

এই ক্রিকেটার আরও যোগ করেন, কিছু কিছু ইউটিউবার রয়েছে, যারা কিছু জিনিসকে এমনভাবে উপস্থাপন করে যেন ভিউ বেশি হয়। এডিট করে কত মেয়ের সঙ্গে আমার ছবি যোগ করে দিয়েছে। অন্যরা আমাকে কি মনে করলো, তাতে আমার কিছু যায়-আসে না। আমরা ভালো আছি, এটাই আমাদের কাছে বড় কথা।

 

নাসিরের দাবি, আমাদের এখন একটা সন্তান আছে। তাকে নিয়ে এখন আমাদের সবকিছু। বাংলাদেশের মানুষ তো অনেক বেকার। তারা মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে মজা নিতে পছন্দ করে। হয়তো এখন অন্য কোনো ইস্যু পেয়েছে, সেটার ওপর ঝাঁপিয়ে পড়ছে। যারা ট্রল করে, সমালোচনা করে; তারা শুধু কিছু সংখ্যক মানুষ।

 

এদিকে সবশেষ ২০১৮ সালে জাতীয় দলের জার্সিতে খেলেছিলেন নাসির। এরপর লাল-সবুজের জার্সিতে তাকে আর দেখা যায়নি। তবে ঘরোয়া ক্রিকেটে বেশ ফর্মে আছেন এই তারকা ক্রিকেটার। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরেও দারুণ ছন্দে আছেন তিনি। কিন্তু অজানা কোনো কারণে জাতীয় দলে তার (নাসির) সুযোগ মিলছে না।

 

একুশে সংবাদ/এ.ট.জাহাঙ্গীর

খেলাধুলা বিভাগের আরো খবর