সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সৌদির হারে চাপ বাড়লো আর্জেন্টিনার

একুশে সংবাদ প্রকাশিত: ১০:২১ পিএম, ২৬ নভেম্বর, ২০২২

আর্জেন্টিনাকে হারিয়ে কাতার বিশ্বকাপ মিশন শুরু করা সৌদি আরব নিজেদের দ্বিতীয় ম্যাচে হেরেছে পোল্যান্ডের কাছে। পুরো ম্যাচজুড়ে দুর্দান্ত খেলেও জয় তুলে নিতে পারলো না আরবের দেশটি। জিয়েলিনস্কি এবং রবার্ট লেভানদোভস্কির গোলে ২-০ ব্যবধানে সৌদি আরবকে হারিয়ে আর্জেন্টিনার ওপর চাপ বাড়ালো পোলিশরা।

 

‘সি গ্রুপের’ পরের ম্যাচে মেক্সিকোর সঙ্গে অবশ্যই জিততে হবে আর্জেন্টিনাকে। দ্বিতীয় রাউন্ডে যেতে হলে ওই ম্যাচে জিততেই হবে লিওনেল মেসিদের। হারলে নিশ্চিত বিদায়ের ঘণ্টা বেজে যাবে দুইবাররে বিশ্ব চ্যাম্পিয়নদের।

 

এই ম্যাচ জয়ে ৪ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে উঠে গেল পোল্যান্ড। ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সৌদি আরব এবং আগের ম্যাচ ড্র করার কারণে মেক্সিকোর পয়েন্ট ১। তারা আছে তিন নম্বরে। অপরদিকে প্রথম ম্যাচে হারের পর মেসিদের অবস্থান চার।

 

আজকের ম্যাচের ম্যাচের শুরু থেকে দারুণ আধিপত্য বিস্তার করে খেলতে থাকে সৌদি। একের পর এক আক্রমণে চালাতে থাকে তারা। বেশ কয়েকবার গোলের দারুণ সুযোগও তৈরি করে তারা।

 

কিন্তু শেষ মুহূর্তে সে সুযোগগুলো কাজে লাগাতে পারেনি সৌদি। বিশেষ করে পোল্যান্ডের গোলরক্ষক ওজিয়েক সিজিসনি সৌদি আরবের বেশ কয়েকটি আক্রমণ রুখে দেন।

 

একুশে সংবাদ.কম/চট/জাহাঙ্গীর

খেলাধুলা বিভাগের আরো খবর