সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সাবেক প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে বরের মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৩৭ পিএম, ৫ এপ্রিল, ২০২৩

ভারতের ছত্তিশগড়ের কবিরধাম জেলায় প্রাক্তন প্রেমিকার বিয়েতে উপহার হিসেবে হোম থিয়েটার দেন এক যুবকটি। সেই হোম থিয়েটার বিস্ফোরণে সদ্যবিবাহিত বরের মৃত্যু হয়েছে। পরে হাসপাতালে চিকিৎসাধীন বরের ভাইয়েরও মৃত্যু হয়।

 

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, উপহারের বাক্সে হোম থিয়েটারের ভেতর বোমা রাখা ছিল। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এ ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে হোম থিয়েটার চালানোর সময় বিস্ফোরণ ঘটে বলে প্রমাণ পাওয়া গেছে। পরীক্ষা করে দেখা যায়,  হোম থিয়েটার বিস্ফোরকভর্তি ছিল। হোম থিয়েটারটি নববিবাহিত স্ত্রীর প্রাক্তন প্রেমিক উপহার দিয়েছিলেন। এরপর সেই প্রাক্তন প্রেমিককে গ্রেপ্তার করা হয়।

 

অভিযুক্তের নাম সরয়ূ। এ ঘটনায় বরের পরিবারের আরও চারজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, নিহত বরের নাম হেমেন্দ্র মেরাওয়ি (২২)।

 

তদন্তকারী গোয়েন্দারা জানান, হোম থিয়েটার প্লাগ ইন করে সুইচ অন করতেই বিকট আওয়াজে বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই মৃত্যু হয় হেমেন্দ্রর। তার ভাইকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। তার নাম রাজকুমার (৩০)।

 

বিস্ফোরণ এতটাই জোরালো ছিল যে বাড়ির দেয়াল ধসে পড়েছে। ঘটনায় হেমেন্দ্রের পরিবারের আরও চারজন আহত হয়েছেন। তাদের মধ্যে দেড় বছরের এক শিশুও রয়েছে।

 

পুলিশ তদন্তে নেমে দেখতে পায়, হোম থিয়েটারে বিস্ফোরক ঢোকানো ছিল। হোম থিয়েটারটি উপহার দিয়েছিলেন সরয়ূ। এই যুবক হেমেন্দ্রর স্ত্রীর প্রাক্তন প্রেমিক। এরপরই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

 

একুশে সংবাদ/আ.বা/এসএপি

ওপার বাংলা বিভাগের আরো খবর