সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রাজধানীতে বাস-লেগুনার সংঘর্ষ; কলেজ ছাত্রসহ নিহত ২

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:০১ পিএম, ৩১ জুলাই, ২০২২

 

রাজধানীতে মিরপুর বেড়িবাঁধে বাস ও লেগুনা মুখোমুখি সংঘর্ষে জুবায়ের হোসেন সিয়াম নামে এক কলেজ শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। তবে নিহত অপরজনের পরিচয় জানা যায়নি।

 

সিয়াম মিরপুর কমার্স কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন।তার বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে।

 

রোববার (৩১ জুলাই) দুপুর ২টার দিকে বেড়িবাঁদের নবাবেরবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শাহ আলী থানার ওসি আমিনুল ইসলাম এ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

 

পুলিশ জানায়, আজ দুপুরে মিরপুর বেড়িবাঁধে নবাবেরবাগ এলাকায় কিরণমালা নামের একটি বাসের সাথে ডাইমেনসন নামের একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ ছয়জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় জুবায়ের মারা যান।

 

বাকি পাঁচজনের মাঝে দুজনকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া অন্য তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে আরও একজন মারা গেছেন। ঘটনার পরপরই বাস ও লেগুনা থানা হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

 

পুলিশ আরও জানায়, বাসটি ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছয়জন আহত হন। তাদের মধ্যে একজন চালকসহ সবাই লেগুনার যাত্রী।

 

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ওই দুর্ঘটনায় তিনজনকে ঢামেক হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে একজন মারা গেছেন।

 

 একুশে সংবাদ.কম/য.ত.জা.হা

জাতীয় বিভাগের আরো খবর