সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নিখোঁজের ৩ দিন পর শ্রমিকের লাশ উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ৭ মে, ২০২৪

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের তিনদিন পর নদীতে ভাসমান অবস্থায় কার্গো বোটের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার ৭ মে সকাল ১০টায় সদর ইউনিয়নের কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা নামক স্থানে স্থানীয়রা ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। উদ্ধার হওয়া লাশের পরিচয় নিশ্চিত করে নিহতের ফুফাত ভাই আশেক এলাহি জানান, যুবকের নাম আনোয়ার হোসাইন (২১)। সে মগনামা ইউনিয়নের ১নং ওয়ার্ডের শরৎ ঘোনা এলাকার আকতার হোসেনের পুত্র।

নিহতের ভাই দেলওয়ার হোসেন বলেন, গত তিনদিন আগে সে লবণ বহনকারী কার্গো বোটে শ্রমিক হিসেবে জালিয়াখালি নাশির ঝোরায় এলাকায় বোটে যায়। এরপর থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। আজকে সকালে নৌকা নিয়ে দুই দিক থেকে নদীতে খোঁজতে বের হয়। সকাল ১০টায় ওই স্থানে বোটের পাশে তাকে ভাসমান অবস্থায় উদ্ধার করে পুলিশকে খবর দেওয়া হয়। তার ৫ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস জানান, নদী থেকে ভাসমান অবস্থায় একজনের লাশ উদ্ধার করে স্থানীয়রা, সে লবণ বহনকারীর বোটের শ্রমিক। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশের সুরহাল দেখে মনে হচ্ছে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে।

একুশে সংবাদ/ এসএডি

 

 

 

 

সারাবাংলা বিভাগের আরো খবর