সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আজকের রাশিফল

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৫৩ এএম, ১৩ মার্চ, ২০২৪

আজ ১৩ মার্চ ২০২৪, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

অন্ধভাবে কাউকে বিশ্বাস করা ঠিক হবে না। বন্ধ থাকা কাজগুলি শুরু করুন। ব্যবসায় লাভ। কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হবেন। দিনের শেষে কোনও ধর্মীয় সফর এবং সেই সংক্রান্ত দানধ্যান হতে পারে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

বন্ধু ও প্রিয়জনরা সবাই মিলে আজ আপনাকে সারপ্রাইজ দিতে পারে। আজ যদি কোথাও মোকদ্দমা চলে তবে আপনার জয় নিশ্চিত। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। দাম্পত্য সমস্যাও মিটে যাবে। ভাইবোন সম্পর্কিত ভালো সংবাদ পাবেন।

মিথুন (২২ মে – ২১ জুন)

আজ ভ্রমণ শুভ। পেশাগত ক্ষেত্রে সঠিক পরিকল্পনা দরকার। তবেই সাফল্য আসবে। কিছু ক্ষেত্রে ঝুঁকি নেয়ারও প্রয়োজন হতে পারে। কাজের অতিরিক্ত চাপের জন্য ক্লান্তি আসতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কারো সঙ্গে আজ বাদানুবাদে না জড়ানোই ভালো। ব্যবসার উন্নতির সম্ভাবনা। বড় দায়িত্ব পাবেন। কঠোর পরিশ্রমে সাফল্য আসবে। লগ্নির ক্ষেত্রে ঝুঁকি নেবেন না। কর্মক্ষেত্রে পরিস্থিতি আরও অনুকূল হবে। শিক্ষার্থীদের বড় প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

টাকা-পয়সা ধার দেওয়ার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা শ্রেয়। ধৈর্যচ্যুতির কারণে ক্ষতি হতে পারে। ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদে জড়াবেন না। অকারণ ব্যয় অনুচিত। পরিবারের সঙ্গে আনন্দে কাটবে। বন্ধুদের সঙ্গে কোথাও যেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

পরিবারের কারোর অসুস্থতা মানসিক চাপে রাখবে। বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। অতিরিক্ত খরচ করবেন না। বিমা সংক্রান্ত বিষয়গুলি খতিয়ে দেখুন। অতীতের স্মৃতিচারণে আনন্দ পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

খুচরা ব্যবসায়ীদের আজ আয়-রোজগার ভালো হবে। দিনের শেষে আজ আর্থিক লাভ হতে পারে। কাজের ফাঁকে মাঝে মাঝে বিরতি নিন। এতে মন হালকা থাকবে। স্ত্রীকে যতটা সম্ভব সময় দেওয়ার চেষ্টা করুন। বাড়িতে কোনো আত্মীয় আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

দিনের শুরুতেই বেশ কঠিন কাজের সম্মুখীন হতে পারেন। ব্যবসার ব্যাপারে বন্ধু এবং সহকর্মীদের সঙ্গে আলোচনা করুন। এর ফলে আর্থিক সমৃদ্ধি আসবে ব্যবসায়। নতুন অংশীদারকে ব্যবসায় যোগ করানোর আগে সব দিক বিবেচনা করুন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

হঠাৎ করেই দুপুরের মধ্যে আজ কোনো সুসংবাদ পেতে পারেন। আজ পরিবারে পরিস্থিতি প্রতিকূল থাকবে। মনের অসন্তোষ আপনার রক্তচাপ বাড়াতে পারে। অনিদ্রার ফলে অস্থিরতা বাড়বে। এই থেকে স্বাস্থ্য সমস্যা হতে পারে। অকারণ খরচ সঞ্চয় কমাবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

অনভিজ্ঞ কারো সঙ্গে কাজে না জড়ানোই ভালো। যে কাজে আপনি নিযুক্ত আছেন সেই কাজ গুরুত্বের সঙ্গে সম্পন্ন করুন। পরিবারের মানুষদের ইচ্ছাগুলোকে গুরুত্ব দিন। যাদের সঙ্গে আপনার বনে না তাদের থেকে দূরে থাকাই ভালো।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

সকাল থেকেই কাজে ব্যস্ততা বাড়বে। দূরে কোথাও ঘুরতে না যাওয়াই ভালো। আপনার শরীর ভালো না থাকার সম্ভাবনা রয়েছে। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে আপনার যোগাযোগ বাড়বে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল দিন। আপনার সুস্বাস্থ্য আজ সাফল্যের কারণ হতে পারে। সবার পছন্দ বুঝে কাজ করুন। অতিরিক্ত খরচ নিয়ন্ত্রণ করা উচিত। অন্যের কথাতে বিচলিত হবেন না। অবসর সময় একান্তে কাটান।

একুশে সংবাদ/এস কে

লাইফস্টাইল বিভাগের আরো খবর