সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

১৫ স্ত্রী ও ১০৭ সন্তান নিয়ে থাকেন এক গ্রামে

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:২৩ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২২

 

এক ব্যক্তির ১৫টি স্ত্রী এবং ১০৭ জন সন্তান রয়েছে। ৬১ বছর বয়সী ওই  ব্যক্তি সমস্ত স্ত্রীদের সাথে একটি ছোট গ্রামে থাকেন। তিনি সকল স্ত্রীর জন্য আলাদা আলাদা দায়িত্ব নির্ধা রণর্ধা করেছেন যাতে তাদের জীবন সুচারুভাবে চলতে পারে।

 

লোকটি দাবি করেছেন যে সে রাজা সলোমনের মতো, যার ৭০০ জন স্ত্রী ছিল। ওই ব্যক্তির নাম ডেভিড সাকায়ো কালুহানা। তিনি পশ্চিম কেনিয়ার বাসিন্দা। আফ্রিম্যাক্স ইংলিশের (Afrimax English) সাথে কথোপকথনে, ডেভিড দাবি করেছেন যে তার ব্রেন খুব তীক্ষ্ণ এবং তাকে পরিচালনা করার জন্য একজন মহিলা যথেষ্ট নয়।

 

ডেভিড বলেন- আমার যেমন তীক্ষ্ন ব্রেন, তাতে একজন মহিলা  এটি পরিচালনা করার জন্য যথেষ্ট নয়। কারণ আমার মাথার উপর অনেক ভার রয়েছে যা একজন মহিলা সামলাতে পারে না। এজন্য একাধিক বিয়ে করেছি। ভিডিও সাক্ষাৎকারে ডেভিড বলেছেন- আমার ২০টি স্ত্রী থাকলেও আমার কোনো সমস্যা হবে না। আমি রাজা সলোমনের মত। সোলায়মানের ৭০০ জন স্ত্রী এবং ৩০০ জন ক্রীতদাসী ছিল। সব মিলিয়ে এক হাজার স্ত্রী।

 

ডেভিডের স্ত্রীরাও তাকে নিয়ে খুব খুশি বলেই মনে হয়। স্ত্রী জেসিকা কালুহানার সাথে ডেভিডের ১৩ জন সন্তান রয়েছে। এর মধ্যে ২টি শিশুর মৃত্যুমৃ ত্যু হয়েছে। জেসিকা বলেছেন- আমরা শান্তিতে ও একত্রে বাস করি। আমি আমার স্বামীকে খুব ভালোবাসি। একই সঙ্গে ডেভিডের স্ত্রী ডুরিন কালুঘানা বলেন- আমি কাউকে হিংসা করি না। আমরা মিলেমিশে থাকি।

 

ডেভিডের স্ত্রী রোজ ডেভিড কালুহানা বলেন- আমরা ভালোভাবে জীবনযাপন করছি। আমরা একে অপরকে অনেক ভালোবাসি। উল্লেখ্য, রোজ ডেভিডের সপ্তম  স্ত্রী। রোজ ডেভিডের ১৫টি সন্তানের জন্ম দিয়েছেন।

 

একুশে সংবাদ.কম/জা.হা

জানা-অজানা বিভাগের আরো খবর