সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মুখ বন্ধ রাখেতে পর্ণ তারকাকে টাকা দিয়ে অভিযুক্ত ট্রাম্প

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৫০ এএম, ৩১ মার্চ, ২০২৩

প্রাক্তন পর্ণ তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে যৌন সম্পর্কের ঘটনা ধামাচাপা দিতে গোপনে তাকে অর্থ দেওয়ার বিষয়ে তদন্তের পর ম্যানহাটানের গ্র্যান্ড জুরি সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে অভিযুক্ত করেছেন। ট্রাম্পই হচ্ছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথম সাবেক প্রেসিডেন্ট যিনি ফোজদারি অভিযোগে অভিযুক্ত হলেন। খবর বিবিসি ও রয়টার্সের।

 

তবে ট্রাম্পের বিরুদ্ধে কি কি অভিযোগ আনা হয়েছে তা এখন পর্যন্ত প্রকাশ্যে বলা হয়নি। অন্যদিকে ট্রাম্প বলেছেন, তিনি পুরোপুরি নির্দোষ। তিনি নিউইয়র্কে ন্যায় বিচার পেতে পারেন না। তবে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে তিনি যে লড়ে যাবেন তার ইঙ্গিত দিয়েছেন।

sdfwq

বিবিসির লাইভ প্রতিবেদনে বলা হয়েছে, সামনের দিনে সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট গ্রেপ্তার হতে পারেন। ট্রাম্প আগামী মঙ্গলবার আদালতে হাজির হবেন বলে জানিয়েছে আল-জাজিরা।

 

এদিকে ট্রাম্পের অভিযুক্ত হওয়ার খবর শুনে উল্লাস প্রকাশ করেছেন স্টর্মি ড্যানিয়েলস। তিনি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তার সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন। তবে তিনি এ বিষয়ে এখনো মন্তব্য করতে রাজি হননি।

 

ট্রাম্পের অভিযুক্ত হওয়ার বিষয়ের কড়া সমালোচনা করেছেন সাবেক মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স। তিনি একে ‍‍`অত্যাচার‍‍` বলে উল্লেখ করেছেন।

 

একুশে সংবাদ/স/এসএপি

আন্তর্জাতিক বিভাগের আরো খবর