সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দিনশেষে সব দোষ মেয়েদের: সানাই

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ৪ জুন, ২০২৩

দাম্পত্য জীবনে সুখ খুঁজে পাচ্ছেন না আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন তিনি।

 

সম্প্রতি সানাইয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছেন স্বামী আবু সালেহ মুসা। তবে তার সেই অভিযোগকে মিথ্যা দাবি করে স্বামীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনেন সানাই। একে অপরের কাদা-ছোড়াছুড়ি কারণে তাদের দাম্পত্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উঠে এসেছে।

 

গত শনিবার (৩ জুন) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে আক্ষেপ করে সানাই লিখেছেন, ‘দিনশেষে সব দোষ মেয়েদের ঘাড়েই এসে পড়বে। হোক না মেয়েটা নির্দোষ!’

 

চলমান দাম্পত্য কলহ যে সানাইয়ের মনে বিরূপ প্রভাব ফেলেছে, সেটি তার লেখাতেই স্পষ্ট। একই স্ট্যাটাসে তিনি এসব থেকে দূরে যাওয়ার ইচ্ছা পোষণ করেছেন।

 

সানাইয়ের সেই স্ট্যাটাসটি নেটিজেনদের নজর কেড়েছে। মন্তব্যের ঘরে তারা এই অভিনেত্রীকে ধৈর্য ধারণের পরামর্শ দিয়েছেন।

 

একজন লিখেছেন, ‘কোনো মেয়ে সমাজে ভালো হয়ে চলতে গেলে তার দোষ ধরা হয়। আপনি আল্লাহর ওপর ভরসা রাখুন, তার কাছে সাহায্য খুঁজুন। তিনি নিশ্চয় উত্তম পরিকল্পনাকারী। আপনি এখন যে জীবন-বেশভূষায় আছেন, সেটিতে অটুট থাকুন।’

 

আরেকজন লেখেন, ‘কিছু করার নেই, ধৈর্য ধরুন। ধৈর্য্যের ফল অবশ্যই পাবেন।’

 

অন্যজন লেখেন, ‘সুখ-দুঃখ নিয়েই মানুষের জীবন, ভেঙে পড়লে চলবে না।’

 

প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। একটা সময় সোশ্যাল মিডিয়ায় খোলামেলা বিচরণ ছিল তার। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান। পরবর্তীতে অভিনয় ছেড়ে আল্লাহর পথে চলার ঘোষণা দেন সানাই। এরপর বিয়ে করে সংসারেও মনোযোগী হয়েছিলেন। তবে সেই সংসারেও এখন বিচ্ছেদের সুর বাজছে।

 

একুশে সংবাদ/এপি

বিনোদন বিভাগের আরো খবর