সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শাকিবের নামের সঙ্গে মিলে যাচ্ছে হবু পাত্রীর নাম

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ১ মে, ২০২৪

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ব্যক্তিগত জীবন নিয়ে নানা সমীকরণের মধ্যে দিয়ে গেছেন। সেই সমীকরণ বদলে যাচ্ছে নতুন আবহে। তৃতীয় বারের জন্য বিয়ের জন্য বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ঢালিউড কিং। তার বিয়ের আধো গুঞ্জন এখন টক অব দ্য টাউন।


নায়কের বিয়ের গুঞ্জনের আগেই দুই সাবেক স্ত্রীর জন্য তার বাড়ির দরজা বন্ধের কড়া বার্তা এসেছে বলে জানা গেছে। সব ঠিকঠাক থাকলে চলতি বছরেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান।

নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র জানিয়েছিলেন পরিবারের মতেই এবার অতীত ভুলে সংসারী হবার সিদ্ধান্ত নিয়েছেন। এরপর থেকেই ভক্তদের কৌতুহল কোথায় বসবে শাকিব খানের বিয়ের আসর? এ বিষয়েও নাকি চিন্তা করছেন পরিবারের সদস্যরা।
শোনা যাচ্ছে, দেশের মধ্যে নয়, পার্শ্ববর্তী কোনো দেশের সুন্দর কোনো লোকেশনে বা সুন্দর কোনো দ্বীপে শাকিব খানের বিয়ে অনুষ্ঠানের প্রাথমিক পরিকল্পনা হচ্ছে পরিবার থেকে।

শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, পাত্রী হিসেবে যিনি শাকিবের ঘরনি হতে যাচ্ছেন তার নামও নাকি ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সেই কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি।

তবে আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে।

গুঞ্জন চলছে, যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফেরা এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের আলোচনা এগোচ্ছে শাকিবের। তাই বুবলীর পাশাপাশি অপুরও শাকিবের বাড়িতে যেতে নিষেধ রয়েছে। একই সঙ্গে শাকিবের পরিবার হুঁশিয়ারি দিয়েছে, শাকিবকে নিয়ে কোনো রকম মিথ্যাচার করলেই আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন তারা।

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর