সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সবগুলো রোজাই রাখতে পেরেছি: সাবিলা নূর

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৫৮ পিএম, ১৭ এপ্রিল, ২০২৩

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। নিজের অভিনয়ের গুণে খুব অল্প সময়েই পেয়েছে জনপ্রিয়তা হয়েছেন সবার প্রিয় মুখ। বর্তমানে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

 

কয়েকদিন পরেই ঈদুল ফিতর। ঈদ মানেই তারকাদের ব্যস্ততা। আর সেটি শুরু হয় অনেক আগে থেকেই। পুরো রমজান মাসজুড়েই শুটিয়ে ব্যস্ত সময় পার করতে হয় তাদের। সাবিলা নূরও এর ব্যতিক্রম নন। এবারের ঈদে তার ১০-১২ টি নাটক আসছে। রোজা রেখেই সেসবে কাজ করেছেন। সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে থাকে মানুষের বয়স আর তার সঙ্গে মিল রেখেই বর্তমান হয়ে যায় অতীত, বাস্তবতা হয়ে যায় স্মৃতি। সাবিলা নূর ছোটবেলার ঈদের কোন বিষয়টি এখনো মিস করেন?

 

  প্রশ্নের জবাবে সাবিলা নূর বলেন, আমি ছোট বেলায় ঈদের আগের সময়গুলো ভীষণ মিস করি। কারণ, রোজার পুরো মাসটাই আসলে ঈদের জন্য অপেক্ষায় থাকা হয়। এখন যেমন চেষ্টা করি শুটিংয়ের মধ্যেও রোজা রাখার।

আলহামদুলিল্লাহ, এখন পর্যন্ত সবগুলো রোজাই রাখতে পেরেছি। ছোট বেলায় দেখা যেত একটা একটা করে রোজা রাখার ফিলিংসটা, ঈদ কবে আসবে তার জন্য অপেক্ষা করা, মেহেদি দেয়া, শপিং করা এই বিষয়গুলো এখনো অনেক মিস করি।

 

তবে ঈদের আনন্দময় অনুষঙ্গ ‘ঈদ সালামি’র সঙ্গে প্রায় সম্পর্কহীন অভিনেত্রী। জানালেন, ঈদ সালামি পাওয়া বা দেয়ার মতো ব্যাপারটা তার নেই।

 

  সাবিলা নূর বলেন, ঈদে সালামি পাই না। আর সালামি দেয়ার ব্যাপারটাও নেই। আসলে পরিবারে আমার থেকে ছোট আর কেউ নেই। আমিই সবার ছোট। আমার বড় ভাই অস্ট্রেলিয়াতে থাকে। দেশে থাকলে হয়ত, বড় ভাইয়ের ছেলে-মেয়েকে অবশ্যই দেয়া হতো। কিন্তু যেহেতু বড় ভাই, বড় বোন দেশে নেই, তাই সালামি পাওয়াও হয় না, দেয়াও হয় না।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

বিনোদন বিভাগের আরো খবর