সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নিখুঁত না হওয়ার মধ্যেও রয়েছে এক ধরনের সৌন্দর্য: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১ নভেম্বর, ২০২২

শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাকটিভ। পুজোর সময় সকলে যখন আনন্দে মেতেছিলেন, শ্রাবন্তী তখন ব্যস্ত ছিলেন তাঁর ওয়ার্কআউট নিয়ে।

 

একটি ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেছিলেন তিনি। কিন্তু তাতেও তাঁকে ট্রোল হতে হয়েছিল। তবে শ্রাবন্তী মনে করেন, ইমপারফেকশনই পারফেকশন। ফলে আবারও নতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি।

 

শ্রাবন্তীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের শিফন শাড়ি। তার সাথে সিকুইনড বিকিনি ব্লাউজ পরেছেন শ্রাবন্তী। বিকিনি ব্লাউজের নেক ডিপ। ফলে শ্রাবন্তীর ক্লিভেজ সামান্য দৃশ্যমান। ব্লাউজের পিছনে বাঁধা রয়েছে সোনালি রঙের বো।

 

শাড়ি জুড়ে রয়েছে সিকুইন্সের কারুকার্য। এই শাড়ির সাথে শ্রাবন্তীর গলায় রয়েছে গ্রে রঙের স্টোন দেওয়া অক্সিডাইজড চোকার। কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড চুড়ি ও মুক্তোর

চুলে বেঁধেছেন পনিটেল। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, নিখুঁত না হওয়ার মধ্যেও রয়েছে এক ধরনের সৌন্দর্য। সুদীপা চট্টোপাধ্যায় শ্রাবন্তীর ভিডিওর নিচে কমেন্ট করে

 

লিখেছেন, তাঁকে দেখতে খুব সুন্দর লাগছে। একই কথা লিখেছেন দর্শণা বণিক ও। তবে তিনি তার সাথে জুড়েছেন দুটি লাল রঙের হার্ট ইমোজি। শ্রাবন্তীর অনুরাগীরাও তাঁর ভিডিওর প্রশংসা করেছেন।

একুশে সংবাদ/ক.প্র/ রখ

বিনোদন বিভাগের আরো খবর