সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফ্যাট ঝরাতে নিয়মিত জিমে ব্যস্ত শ্রাবন্তী! ওয়ার্ক আউটের ভিডিও হল ভাইরাল

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৪৬ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২২

আলোচনায়  থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজী র্ম বন, বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। তবে বর্তমা র্ত নে তিনি ব্যস্ত শরীরচর্চায়। পুজোর আগে ওয়ার্ক আউটে মেতেছেন টলি নায়িকা। নিয়ম করে যাচ্ছেন জিমে।

 

শারীরিক পরিশ্রমের নানা ভিডিও নেটিজেনদের সঙ্গে শেয়ার করছেন তিনি। যার মধ্যে বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল। পুজোর আগে প্রায় সব বাঙালি মেয়েরাই চায়, স্লিম ও ফিট থাকতে। বাদ গেলেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। মেদ ঝরাতে রোজ করছেন প্রচুর পরিশ্রম। তবে সত্যিই পুজোটাই উপলক্ষ্য? নাকি এর পিছনে রয়েছে অন্য কারণ? টলিপাড়ার একাংশ মনে করছে, নতুন কোনও ছবির জন্যই প্রস্তুতি নিচ্ছেন নায়িকা।

 

 

অন্যদিকে কিছু নেটিজেনরা কটূক্তি করতেও ছাড়েননি। কমেন্ট বক্সে তারা প্রশ্ন তুলেছেন, ‍‍`এবার কি চতুর্থ বিয়ে করবেন শ্রাবন্তী‍‍`? কিন্তু তাতেও ‍‍`কেয়ার নট অ্যাটিটিউটই‍‍` রেখেছেন নায়িকা। ভিডিও ক্যাপশন হিসাবে কোনওটাতে লেখা ‍‍`নড়াচড়া করা শরীরের সঙ্গীত‍‍`। আবার কোনওটাতে লিখেছেন ‍‍`নড়াচড়াই থেরাপি‍‍`। তবে, শ্রাবন্তীর ফ্যানেদের জন্য নায়িকার এই ওয়ার্ক আউট মুহূর্তহূ গুর্ত লি যে অনুপ্রেরণা জোগাবে তা আর বলতে বাকি রাখে না।

 

 

গত বছরই অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কেরর্কে জল্পনা তুঙ্গে ওঠে। টলিপাড়ার অনেকের মুখে শোনা যায় প্রেমিকের সঙ্গে সহবাস করছেন নায়িকা। এমনকী পাহাড়- সমুদ্র- দ্বীপ থেকে পার্টি, সর্বত্রর্ব বর্তমা র্ত নে জুটিজু তেই যাচ্ছে তাঁরা তাঁ । মাঝে রাখঢাক থাকলেও, ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন দু‍‍`জনে।

 

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‍‍`ভয় পেও না‍‍` ও ‍‍`অচেনা উত্তম‍‍`। হাতে রয়েছে ‍‍`কাবেরী অন্তর্ধা নর্ধা ‍‍` সহ আরও বেশ কয়েকটি কাজ।   

 

একুশে সংবাদ.কম/জা.হা

বিনোদন বিভাগের আরো খবর