সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভারতের আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৪২ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২১

ভারতের আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। হিন্দুস্তান টাইমস সূত্রে এ তথ্য জানা যায়।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ‘তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে’ ভারতের আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী।ডিসেম্বর মাসের ১০তারিখ মামলার শুনানি হবে। মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন শ্রাবন্তী।

এদিকে তাদের দুজনের মধ্যে ব্যক্তিগতভাবে যোগাযোগ বন্ধ হলেও, শ্রাবন্তীর রাজনৈতিক ইনিংস শুরুর আগে সংবাদমাধ্যমে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন।

তিনি বলেন, ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয় যে, আমি বিয়ে করে ছেড়ে দেব। ও (শ্রাবন্তী) না বুঝুক, আমাকে বুঝতে হবে।’

শুধু তাই নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছিলেন রোশন। শিয়ালদহ কোর্টে মামলা করেন শ্রাবন্তীর এই তৃতীয় স্বামী।

রোশানের করা মামলার ভিত্তিতে আদালত শ্রাবন্তীকে একটি সমনও পাঠিয়েছিলেন। তাতে বলা হয়েছিল, তার বক্তব্য পেশ করার জন্য শ্রাবন্তী যেন আদালতে উপস্থিত থাকেন। কিন্তু তিনি আদালতে উপস্থিত হননি। সবশেষ বিয়ে বিচ্ছেদ চেয়ে নিজেই মামলা করলেন অভিনেত্রী।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী তখন তার বয়স ছিল ১৬ বছর। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজের সাথে জুটি বাঁধে। বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন শ্রাবন্তী। ২০১৯ সালের কৃষাণের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হয়। এর কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। এবার তারও বিচ্ছেদ চান তিনি

 

 

একুশে সংবাদ/জা/আশিক

বিনোদন বিভাগের আরো খবর