সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নুসরাতের সানগ্লাসে অন্য পুরুষের প্রতিচ্ছবি!

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:১১ পিএম, ২৭ জুন, ২০২১

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। এখন তাঁর মাতৃত্বের খবর প্রকাশিত সোশ্যাল মিডিয়ায়। স্বামী নিখিল জৈনের সঙ্গে তাঁর সম্পর্কও অনেকটাই সেটেলড। বারবার একটাই প্রশ্নের মুখে দাঁড়াতে হচ্ছে এখন, সন্তানের পিতৃত্ব নিয়ে। 

তার উত্তর অভিনেতা- সাংসদ নুসরাত দেবেন কিনা, সেটা তাঁর নিজস্ব ব্যাপার। তবে রোজই তাঁর ইনস্টা-হ্যান্ডেলে নতুন নতুন ছবি পোস্ট করে চলেছেন নায়িকা। রবিবার সকালেই তাঁর সাম্প্রতিক শুটিং থেকে আরও তিনিটি ছবি পোস্ট করলেন। তাতেই ধেয়ে এল প্রশ্ন, ‘আপনার সানগ্লাসে কি যশদাকে দেখতে পাচ্ছি?’

আসলে নুসরাত যে ছবি রবিবার পোস্ট করেছেন, তাতে তাঁর সানগ্লাসে অস্পষ্টভাবে এক পুরুষকে দেখতে পাওয়া যাচ্ছে। তিনিই নুসরাতের ছবি তুলছেন বলে মনে হচ্ছে। সেই প্রসঙ্গেই জেগে উঠলেন নেটিজেনরা। ধেয়ে এল কিছু কুমন্তব্যও।

বরাবরই নিজের শর্তেই বাঁচেন নুসরাত। তাঁর নিজের জীবনে নিয়মকানুন তিনি নিজের হাতে গড়েছেন, ভেঙেছেন, আবার নতুন করে গড়েছেন। আর কোনও কিছুই লুকোন নি তিনি। 

নিত্য নতুন বিতর্কের মাঝে সাময়িক বিরতি নিয়ে আবার পুরোদমে ফিরেছেন সোশ্যাল মিডিয়ায়। রোজ নতুন ছবি পোস্ট করছেন, বেবি বাম্প লুকনোর কোনও চেষ্টাও নেই। তাঁর এবং তাঁর সন্তানের জন্য সকলের শুভকামনাই চাইছেন অভিনেতা-সাংসদ।

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর