সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জন্মের আগেই বাবা ছেড়ে চলে যান, চটেছেন কুমার শানুর ছেলে

একুশে সংবাদ প্রকাশিত: ১০:০৩ এএম, ২৫ নভেম্বর, ২০২০

জনপ্রিয় গায়ক কুমার শানুর ছেলে জান কুমার শানু সম্প্রতি বিগ বস-থেকে বিদায় নিলেন।অন্য প্রতিযোগী নিককি তম্বলির অনুমতি না নিয়ে তাকে চুম্বন করেন জান।  এ বিসয়টি নিয়ে বিতর্কে জড়িয়ে যান তিনি। এই সমস্ত দেখে গায়ক কুমার শানু তার ছেলের বড় হয়ে ওঠা ও শিক্ষার দিকে আঙ্গুল তুলেন। আর তাতেই  চটেছেন তার জান কুমার শানু।

সংবাদমাধ্যমের জান শানু বলেছেন, আমার জন্মের আগেই আমার বাবা আমাদের ছেড়ে চলে যান। তাই আমার বড় হয়ে ওঠা নিয়ে সে কিভাবে প্রশ্ন করতে পারে? সে আদৌ কিছু জানে? আমার মনে হয় না এটা তিনি ঠিক করছেন। আমি ভিডিওটা দেখে যা বুঝেছি, উনাকে কেউ কোন মন্তব্য করতে বলেননি। উনি নিজে এমন একটি বিরূপ মন্তব্য করেছে আমার লালন পালনের উপর। আমি আমার মার সঙ্গে বড় হয়ে উঠেছি।

জান আরো বলছেন, “সালমান স্যর নিজে আমার বড় হয়ে ওঠা শিক্ষার প্রশংসা করেছেন। তাই এই নিয়ে কথা বলার কোন প্রশ্নই নেই। বিগ বস’-এর ঘরে এবং কেউ ছিলনা যে আমার শিক্ষা নিয়ে প্রশ্ন তুলতে পারে। কিন্তু আমি বুঝতে পারলাম না, আমার বাবা কী চেয়েছিলেন। কারন প্রথমে তিনি একটি ভিডিও পোস্ট করলেন। পরের দিন আবার আরেকটি ভিডিও পোস্ট করে আমার প্রশংসা করলেন। মতামত এরকম বদলাতে থাকে সেই মতামতের কোনো গুরুত্ব থাকে না। আমি ওনার সঙ্গে কথা বলতে চাই। কারন উনি যেটা করেছেন তাতে আমি দুঃখ পেয়েছি। দিনের শেষে তিনি আমার বাবা। আমি ওনাকে ভালবাসি এবং শ্রদ্ধা করি।

একুশে সংবাদ /ক/এস
 

বিনোদন বিভাগের আরো খবর