সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লালপুর উপজেলা নির্বাচন

বাবার কবর জিয়ারত করে সাগরের নির্বাচনি প্রচারণা শুরু

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৪৮ পিএম, ৪ মে, ২০২৪

নাটোরের লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনি প্রচারণা শুরু করেছেন। এসময় উপজেলার সাবেক ও বর্তমান ৭ ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন। উপজেলার আব্দুলপুরের মিল্কীপাড়া গ্রামে তাদের পারিবারিক কবরস্থানে বাবার কবর জিয়ারত করেন তিনি।

এ সময় শামীম আহমেদ সাগরের সঙ্গে ছিলেন ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  নুরে আলম সিদ্দিক, উপজেলা  আওয়ামী লীগ সহ-সভাপতি  গোলাম মুর্শেদ, যুগ্ন সম্পাদক  আলতাব হোসেন , দপ্তর সম্পাদক ইউসুফ আলী, সহ-দপ্তরসম্পাদক রাশেদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল আকতার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, সহ প্রচার সম্পাদক রমজান আলী, আড়বাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক মকলেছুর রহমান,  দুয়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও  লালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য  নুরুল ইসলাম  লাভলু, কদমছিলান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও  লালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আনছারুল হক, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, আড়বাব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সদস্য  আনোয়ার হোসেন, মানিক উদ্দিন সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

আগামী  ২১ মে ২য় ধাপে লালপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন।
একুশে সংবাদ/ এসএডি    

সারাবাংলা বিভাগের আরো খবর