সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দুই সন্তানকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা!

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ৫ জুন, ২০২৩

ফেনীতে পারিবারিক কলহের জেরে দুই সন্তানকে বিষ খাইয়ে নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মা।

 

সোমবার (৫ জুন) জেলার সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহমদপুর কাজি কোনা এলাকা থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহতরা হলেন- ওই এলাকার রিকশাচালক সোহেলের স্ত্রী হাজেরা খাতুন মনি (২৭) ও তার ছেলে মো. ইমরান হোসেন ইয়ামিন (৬)। অপর সন্তান ইরফান হোসেন আরাফাতকে (৩) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। একইসঙ্গে ওই ঘর থেকে তার দুই সন্তানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা ও আরাফাতকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠান।

 

ঐ ওয়ার্ডের সদস্য কামাল উদ্দিন জানান, ‘বেশ কিছুদিন যাবত রিকশাচালক সোহেলের পরিবারে কলহ চলে আসছিল। এনিয়ে প্রায়ই সোহেলের সঙ্গে স্ত্রী মনির ঝগড়া হতো। কলহের জের ধরে গৃহবধূ মনি দুই সন্তানকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।’

 

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. খালেদ হোসেন দাইয়ান জানান, ‘পারিবারিক কলহের জের ধরে এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মা-ছেলের মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপর সন্তানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

 

একুশে সংবাদ/ফ.জা.প্রতি/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর