সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কোটচাঁদপুরে এক রাতে তিন দোকানের শাটার ভেঙ্গে দুই দোকানে চুরি

একুশে সংবাদ প্রকাশিত: ১২:০১ পিএম, ২ জুন, ২০২৩

কোটচাঁদপুর পৌর শহরে ১ রাতে ৩ দোকানের শাটার ভেঙ্গেছেন চোরেরা। চুরি করেছেন দুই দোকানে। লক্ষ্যাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে দাবী মালিক পক্ষের। 

 

জানা যায়,বৃহস্পতিবার রাতে কোটচাঁদপুর পৌর শহরের তিনটি দোকানের শাটার ভেঙ্গেছেন চোরেরা। যার মধ্যে রয়েছে সেতু কসমেটিক, চয়েজ সু ও রত্না ক্লর্থ স্টোর। 

 

এরমধ্যে চোরেরা রত্না ক্লর্থ থেকে নগদ ৪০ হাজার টাকা,সেতু কসমেটিকে ৬৫ হাজার। তবে চয়েস সুয়ের শাটার ভাংলেও চুরি হয়নি বলে জানা গেছে। 

 

সেতু কসমেটিকের মালিক অসিত বারই বলেন,গেল রাত ১০.৩০ মিনিটের দিকে দোকান বন্ধ করে বাড়ি গিয়েছিলাম। রড কেনার জন্য  সকালে বাড়ি থেকে দোকানে আসি। এরপর দেখতে পায় শাটার ভাংঙ্গা। পরে দোকানে ঢুকে দেখি ড্রয়ার ভাংঙ্গা। 

 

তিনি বলেন, ড্রয়ারে নগদ ৬৫ হাজার টাকা ছিল। তবে কোন মালামাল চুরি হয়েছে কিনা তা এখন বলা সম্ভব না। 

 

রন্তা ক্লর্থের মালিক সুনিল ঘোষ বলেন, বৃহস্পতিবার ছিল আমার দোকানের হালখাতা। আমি দোকানের কাজ শেষ করে ভোর ৪.২০ মিনিটের সময় বাড়িতে গিয়েছি। এরমধ্যে চোরেরা দোকানে শাটার ভেঙ্গেছেন। নিয়ে গেছেন নগদ ৪০ হাজার টাকা। এ ব্যাপারে থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন তিনি।

 

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপপরিদর্শক( এসআই) নাজিবুল হক বলেন, ঘটনা শুনেছি। থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে এখনো পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ বা জিডি করেনি। 

 

একুশে সংবাদ.কম/সম   

 

সারাবাংলা বিভাগের আরো খবর