সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আদমদীঘিতে যুবককে কুপিয়ে হত্যা

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২৩ মার্চ, ২০২৩

বগুড়ার আদমদীঘি উপজেলায় গ্রাম্য সালিশে আমিনুল ইসলাম (৪০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকা প্রায় পুরুষশূন্য।

 

বুধবার রাত সাড়ে ১০টায় উপজেলার নসরতপুর ইউপির লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমিনুল লক্ষীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ছেলে।

 

পুলিশ ও বাবা আবুল হোসেন জানান, লক্ষ্মীপুর গ্রামে শাহিন হোসেন ও তহিদুল ইসলাম এবং সেজদা ও আমিনুল ইসলাম নামে দুটি দল রয়েছে। তাদের মধ্যে মসজিদের টাকা, গভীর নলকূপের মালিকানা ও আধিপত্য বিস্তার নিয়ে প্রায় ১৫ বছর ধরে বিরোধ, মারামারি ও মামলা-পাল্টা মামলা চলছে। এ নিয়ে ওই গ্রামে প্রায়ই মারধর, হুমকি ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। বুধবার রাতে আমিনুল ইসলামকে মোবাইল ফোন করে সালিশে ডাকেন শাহিন হোসেন ও তহিদুল ইসলাম। বৈঠকে শেখর নামে এক ব্যক্তির সঙ্গে আমিনুলের টাকার ভাগবাটোয়ারা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আমিনুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

 

নিহতের স্ত্রী রুখসানা বেগম জানান, তার স্বামী প্রথমে সেজদা গ্রুপে ছিলেন। পরে শাহিন গ্রুপে যোগ দেন।  বিকেল সাড়ে ৪টায় মোবাইল ফোনে তাকে ডেকে নিয়ে যায়। এরপর আর বাড়ি ফিরেননি। রাত সাড়ে ১০ টায় মোবাইল ফোনে এক ব্যক্তি জানান- তার স্বামীকে খুন করা হয়েছে। মরদেহ লক্ষ্মীপুর গ্রামের ক্লাব ঘরের পাশে আছে। ঘটনাস্থলে গিয়ে রুখসানা দেখেন- তার স্বামীর মরদেহ পড়ে রয়েছে। শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন। 

 

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রাত থেকেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। হত্যার জড়িতদের গ্রেপ্তার ও মামলা করার প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ.কম/প.কু/বি.এস

সারাবাংলা বিভাগের আরো খবর