সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৫৫ পিএম, ১৩ মার্চ, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জের মাদক মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত।

 

আজ সোমবার দুুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ রবিউল ইসলাম এ রায় দেন। আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করা হয়।

 

দন্ডপ্রাপ্ত হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মালডাঙ্গা গ্রামের মোঃ সাজ্জাদ আলীর ছেলে মোঃ বাদশা(৩৮)।

 

রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাডভোকেট মোাঃ রবিউল ইসলাম রবু জানান, ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মালডাঙ্গা গ্রামের মোঃ সাজ্জাদ আলীর ছেলে মোঃ বাদশা’র বসতবাড়ীতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালায়। অভিযানকালে বাদশা একটি কাপড়ের ব্যাগ ফেলে পালিয়ে যায়। আর উদ্ধারকৃত ব্যাগের মধ্যে এগারটি প্যাকেটে রাখা ১ কেজি ৫০ গ্রাম হেরোইন জব্দ করে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ রায়হান আহমেদ খান বাদি হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন ২০১৯ সালের ২৮ নভেম্বর তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

 

সাক্ষ্য প্রমানাদী শেষে আজ দুুপুরে আদালতের বিচারক বাদশাকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত রায়ে দন্ডিত করে এবং তার স্ত্রী মোসাঃ রোজনা খাতুনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস প্রদান করেন।

 

একুশে সংবাদ/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর