সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জয়পুরহাট চিনিকল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের নেতৃত্বে আকতার ও হাবীব

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:১৬ পিএম, ১৯ জানুয়ারি, ২০২৩

জয়পুরহাট চিনিকল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আলী আকতার ও সাধারণ সম্পাদক পদে আহসান হাবীব রুমেল নির্বাচিত হয়েছেন। তারা দুজনই জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

 

বুধবার (১৮ জানুয়ারি) সকাল ৮টায় থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। এরপর ভোট গণনা শেষে রাত ১০টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হিসেবে জয়পুরহাট সুগার মিলস্ লি: এর প্রশাসন বিভাগের ব্যবস্থাপক নাসির উদ্দিন।

 

ফলাফল অনুযায়ী, আকতার-রুমেল পরিষদ থেকে সভাপতি পদে জয়ী আলী আকতার পেয়েছেন ৩৩২ ভোট। তার বিপরীতে শান্ত-জুয়েল পরিষদ থেকে আতিকুল ইসলাম শান্ত পেয়েছেন ২৮৬ ভোট।

 

এ ছাড়া সাধারণ সম্পাদক পদে জয়ী আহসান হাবীব রুমেল পেয়েছেন ৩১৯ ভোট। তার বিপরীতে শান্ত-জুয়েল পরিষদ থেকে জহুরুল হক জুয়েল পেয়েছেন ২৯১ ভোট।

 

একইসঙ্গে সহ-সভাপতি পদে খলিলুর রহমান (৩১৬ ভোট), সহ-সাধারণ সম্পাদক পদে জায়েদ হোসেন (৩৩৯ ভোট), অর্থ সম্পাদক পদে ফারুক আহম্মদ (৩১৮ ভোট), সাংগঠনিক সম্পাদক পদে ইলিয়াছ (৩০৮ ভোট), দপ্তর সম্পাদক পদে মোজাম্মেল হক (৩০৩ ভোট), ক্রীড়া সম্পাদক পদে শীতল চন্দ্র (৩০২ ভোট) এবং প্রচার সম্পাদক পদে তহিদুল ইসলাম (৩০৭ ভোট) নির্বাচিত হয়েছেন।

 

এ ছাড়া কার্যকরী পরিষদের ১৪ সদস্য হলেন- প্রশাসন ও হিসাব বিভাগে রনি কুমার সাহা (৩৩ ভোট), কৃষি বিভাগে খায়রুল ইসলাম (১০০ ভোট), আনোয়ার হোসেন (৮৬ ভোট), জাহিদুল ইসলাম (৯৩), মেহেদী হাসান (৯৫) , পরিবহন বিভাগে মাসুদ রেজভী (৪১ ভোট), ছাইদুর রহমান (৪৯ ভোট), কর্মবিতান হাউজ বিভাগে ইদ্রিস আলী (২২ ভোট) , মিল হাউজ ও টারবাইন হাউজ বিভাগে ফিরোজ মিয়া (৩২ ভোট) , বয়লিং হাউজ ও পুরকৌশল বিভাগে মাসুদ রানা (২৮ ভোট), বয়লার হাউজ বিভাগে আব্দুল কুদ্দুস (২৩ ভোট), বিদ্যুৎ বিভাগে আবুল কালাম (২৩ ভোট), উৎপাদন ও ল্যাবরেটরী বিভাগে জিকুরুল ইসলাম (৫৯ ভোট) ও আব্দুল গফুর (৫৬ ভোট)।

 

নির্বাচিতরা আগামী দুইবছর জয়পুরহাট চিনিকল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের নেতৃত্ব দেবেন। এবার কার্যনির্বাহী পরিষদের ২৩টি পদে ৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটার ছিলেন ৬৭১ জন। এর মধ্যে ৬৬৬ জনের ভোট কাস্টিং হয়েছে।

 

একুশে সংবাদ.কম/মা.র.প্রতি/সা’দ

সারাবাংলা বিভাগের আরো খবর