সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফুটবল খেলাকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২২ জুলাই, ২০২২

 

কিশোরগঞ্জের কটিয়াদীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে। এই ঘটনায় মো. হুয়ামুন কবীর (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ছাড়া উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।

 

শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ধূলদিয়া ইউনিয়নের রায়খলা ও সতরদ্রোন এই দুই গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ ঘটে।

 

নিহত যুবক মো. হুয়ামুন কবীর রায়খলা গ্রামের বাসিন্দা। তিনি সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য কামাল হোসেনের ছেলে। নিহত যুবক মো. হুয়ামুন কবীর টেঁটাবিদ্ধ হয়ে মারা গেছেন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ এসে ৩০ রাউন্ড ফাঁকা গু‌লি ও টিয়ার গ্যাস নিক্ষেপ করে।

 

কটিয়াদী থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহরাব বলেন, গতকাল বৃহস্পতিবার ফুটবল খেলাকে কেন্দ্র এই দুই গ্রামের বাসিন্দাদের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এর জেরে আজ সকালে তাদের মধ্যে আবারও সংঘর্ষ হয়। এতে টেঁটার আঘাতে গুরুতর আহত হন হুমায়ুন কবির। পরে কিশোরগঞ্জে সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

 

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন বলেন, এলাকার বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

একুশে সংবাদ.কম/ঢ.প.জা.হা

সারাবাংলা বিভাগের আরো খবর