সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ক্লিনিকের পাশ থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:২০ পিএম, ১১ মে, ২০২২

জামালপুরের মেলান্দহে বিনা আক্তার (২২) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে মেলান্দহ থানা পুলিশ। মঙ্গলবার (১০) মে দিনগত রাত ২টা দিকে উপজেলার শ্যামপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর কমিউনিটি ক্লিনিকের পাশ থেকে লাশটি উদ্ধার করে মেলান্দহ থানা পুলিশ। মৃত বিনা আক্তার ওই এলাকার মৃত বাদশা মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত বিনা আক্তার স্বামী পরিত্যক্তা ছিলো। মঙ্গলবার (১০মে) দিনগত রাত ১১টা দিকে রাতের খাবার খেয়ে  ঘরে শুয়ে পড়ে বিনা।  রাত ১২টা দিকে বিনার ঘরে গিয়ে তার মা দেখেন বিনা ঘরে নেই। বিনাকে ঘরে না পেয়ে আশে পাশে খোজাখুজি করতে থাকে বিনার মা হাজরা বেগম ও তার স্বজনরা। খোজাখোজির এক পর্যায়ে পুর্ব শ্যামপুর কমিউনিটি ক্লিনিকের পাশে লাশটি পড়ে থাকতে দেখে তারা। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে রাত ২টার দিকে উপজেলার শ্যামপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর কমিউনিটি ক্লিনিকের পাশ থেকে লাশটি উদ্ধার করে থানায় আনেন। 

নিহত ওই নারীর মামতো বোন মিনারা বেগম বলেন,  বাড়ির পাশের লোকজনের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো। এ নিয়ে মঙ্গলবার সারাদিন প্রতিপক্ষের সাথে আমাদের সাথে ঝগড়া হয়। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। 


এ বিষয়ে জামালপুর সহকারী পুলিশ সুপার (মেলান্দহ - মাদারগঞ্জ সার্কেল) সজল কুমার সরকার বলেন, মৃত বিনার গলায় ও ডান উড়ুতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে এটি একটি পরিকল্পিত হত্যা বলে ধারনা করা হচ্ছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। 
এ বিষয়ে মেলান্দহ থানায় মামলা দায়েরের ও প্রস্তুতি চলছে।


একুশে সংবাদ.কম/সাহা/জা 

সারাবাংলা বিভাগের আরো খবর