সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির নবগঠিত কমিটির পরিচিতি সভা 

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ২৯ জানুয়ারি, ২০২২
ছবি: একুশে সংবাদ

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৯শে জানুয়ারী দুপুরে রাজবাড়ীর কেন্দ্রীয় সমবায় ব্যাংক ভবনস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে  ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমানের রহস্যজনক মৃত্যুর ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী এবং তার আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদের (যুগান্তর/বিজনেস স্ট্যান্ডার্ড) সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শিহাবুর রহমানের (সময়ের আলো/বাংলা টিভি) সঞ্চালনায় সভায় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি দেবাশীষ বিশ্বাস (বাংলাদেশ প্রতিদিন/ডিবিসি নিউজ), আসহাবুল ইয়ামিন রয়েন (দৈনিক খবর), সহ-সম্পাদক সোহেল মিয়া (আমাদের নতুন সময়/বার্তা ২৪ ডটকম), মাহ্ফুজুর রহমান (দৈনিক ইত্তেফাক), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুশীল দাস (দৈনিক মাতৃকণ্ঠ), দপ্তর সম্পাদক আব্দুল মতিন মোল্লা (দৈনিক বর্তমান), অর্থ সম্পাদক রফিকুল ইসলাম (সাহসী সময়), ক্রীড়া বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান (বিজনেস বাংলাদেশ), মহিলা বিষয়ক সম্পাদক লাবণী আক্তার (দৈনিক মাতৃকণ্ঠ) এবং কার্যনির্বাহী সদস্য মীর সামসুজ্জামান সৌরভ (ঢাকা পোস্ট), তনু সিকদার সবুজ (ইত্তেফাক, বালিয়াকান্দি), আসাদুজ্জামান নুর  (দৈনিক মাতৃকণ্ঠ), মঈনুল হোসেন মৃধা (বাংলা ট্রিবিউন), মিঠুন গোস্বামী (বিবার্তা ২৪ ডটকম), অনিক সিকদার (আজকের পত্রিকা/একুশে সংবাদ) ও মহসীন মৃধা (ভয়েস অফ মুজিবনগর) বক্তব্য রাখেন।

সভাপতি হেলাল মাহমুদ বলেন, সংগঠনকে শক্তিশালী করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমরা পেশাগত মানোন্নয়নে সচেষ্ট থাকবো এবং অপসাংবাতিকতা প্রতিহত করবো। সবাই মিলে এক পরিবারের মতো থাকবো।
     
সভায় সংগঠনকে গতিশীল করার জন্য কর্ম-পরিকল্পনা গ্রহণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি হেলাল মাহমুদ ও সাধারণ সম্পাদক শিহাবুর রহমানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।    

উল্লেখ্য, গত ১৬ই জানুয়ারী রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচনে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

একুশে সংবাদ/অনিক সিকদার/এইচ আই/
 

সারাবাংলা বিভাগের আরো খবর