সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হারিয়ে যাওয়া শিশুকে ​মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

একুশে সংবাদ প্রকাশিত: ০১:০৮ পিএম, ২১ অক্টোবর, ২০২১

ফরিদপুরের ভাঁঙ্গা থানা পুলিশের সহযোগিতায় বাক-প্রতিবন্ধী ছয় বছরের শিশু খাইরুলকে ফিরে পেয়েছে তার পরিবার। বুধবার (২০ অক্টোবর) বিকালে  শিশুটিকে তার নানা শেখ ওসমান (৭০) এবং মামা লাল চাঁনের কাছে হস্তান্তর করে পুলিশ।

এর আগে মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে শিশুটিকে ভাঁঙ্গার মুনসুরাবাদ বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করে  ভাঁঙ্গা থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঁঙ্গা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) তাহসিনুর রহমান বলেন, বাক-প্রতিবন্ধী শিশুটির বাড়ি ভাঁঙ্গা থানার হামিরদী ইউনিয়নের ছোট মুজকুরনী গ্রামে। শিশুটি বাক-প্রতিবন্ধী হওয়ায় কথা বলতে পারে না। শুধু হ্যাঁ, না বলতে পারে। বুধবার বিকালে শিশুটির মামা এবং নানা এসে থানা থেকে শিশুটিকে নিয়ে যান।

পুলিশ জানায়, মঙ্গলবার(১৯ অক্টোবর) সন্ধ্যায় ভাঁঙ্গা থানা এলাকার মুনসুরাবাদ বাসস্টান্ডে শিশুটিকে দেখতে পায় এলাকাবাসী। পরে স্থানীয়রা খবর দিলে ভাঁঙ্গা থানা পুলিশ গিয়ে শিশুটিকে তাদের হেফাজতে নেয়। ভাঁঙ্গা থানা পুলিশের ফেসবুক পেজেও খবরটি শেয়ার করা হয়। এরই পরিপ্রেক্ষিতে ওই শিশুর পরিবারের নজরে আসে বিষয়টি। 

এদিকে সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা মা রাশিদা বেগম বলেন, আমার ছেলেটি প্রতিবন্ধী হওয়ায় কিছু চিনে না এবং বুঝে না। এর আগেও দুইবার হারানোর পর ফিরে পেয়েছি।  পুলিশ আমার ছেলেটিকে ফিরিয়ে দিয়েছে। এ জন্য ভাঁঙ্গা থানা পুলিশকে ধন্যবাদ। 

একুশে সংবাদ/কা/ব

সারাবাংলা বিভাগের আরো খবর