সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পাইকগাছায় খাদ্যে ভেজাল দেওয়ার অপরাধে ৩ ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৩ আগস্ট, ২০২১

পাইকগাছায় খাদ্যে ভেজাল দেয়ার অভিযোগে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে করা ৩ টি মামলায় মোট ২০ হাজার টাকা জরিমানা করেছে বিজ্ঞ আদালত।  নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানিটারী ইন্সপেক্টর বাদী হয়ে আদালতে ১৯ জানুয়ারী ও ১৫ ফেব্রয়ারী মামলা ৩টি করেন।

উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানিটারী ইন্সপেক্টর উদয় মন্ডল জানান, খাদ্যে ভেজাল দেওয়ার অপরাধে সরকারের প্রতিনিধি হিসেবে তিনি বিভিন্ন সময় এসব মামলা দায়ের করেন। 

রবিবার (২২ আগস্ট) পাইকগাছা উপজেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক পলাশ কুমার দালাল সি,আর-১৫০/২১ মামলায় উপজেলার কপিলমুনি বাজারের ব্যবসায়ী অরুপ দত্ত কাপড়ের রং মেশানো পাঁখামিঠাই বিক্রির দায়ে ১০ হাজার টাকা, সি,আর-৮৯/২১ মামলায় কপিলমুনি বাজার গুড় ব্যবসায়ী পরিতোষ কুমার পালকে ৫ হাজার টাকা এবং সি, আর-৯০/২১ মামলায়  উপজেলার মালত গ্রামের ফজলু মোড়ল গুড় ব্যবসায়ীকে ৫ হাজার টাকাসহ সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা করেন। 

অনাদায়ে আরুপ কুমার দত্তকে কে ৬ মাসের জেল, পরিতোষ কুমার পলককে ৩ মাস ও ফজলু মোড়লকে ৩মাসের জেল প্রদান করেন। তারা প্রত্যেকে স্ব স্ব আইনজীবির মাধ্যেমে জরিমানার টাকা আদালতে দিয়ে খালাস পেয়েছে বলে আইনজী আমজাদ হোসেন জানান। 

একুশে সংবাদ/বাবুল/আর

সারাবাংলা বিভাগের আরো খবর