সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

স্বামীর মারধরে অন্তঃসত্ত্বা স্ত্রী নিহত

একুশে সংবাদ প্রকাশিত: ১১:১৯ এএম, ৩১ জুলাই, ২০২১

কক্সবাজারের রামুতে নরপশু স্বামীর নির্যাতনে শিকার হয়ে হাসপাতালে নিহত হয়েছে আরেফা আক্তার নামে ৯ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ। 

নির্যাতনকারী স্বামী জয়নাল আবেদীন রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গুচ্ছগ্রাম এলাকার মৃত রকিম আলী ছেলে। শুক্রবার (৩০ জুলাই) রাতে রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নে এই ঘটনাটি ঘটে।

প্রতিবেশীরা জানান, শুক্রবার রাতে পাষন্ড স্বামী জয়নাল আবেদীন তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে অনেক মারধর করে। এতে আহত অবস্থায় অন্তঃসত্ত্বা স্ত্রী একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে। আত্মীয় স্বজনরা তাকে উদ্ধার করে রামু সুর্যের হাসি ক্লিনিকে ভর্তি করায়। ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক পেঠে বাচ্চা মারা যাওয়ার কথা ঘোষণা করেন। একই সাথে  আরেফা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। পরে চিকিৎসাধীন অবস্থায় অন্তঃসত্ত্বা স্ত্রী আরেফা আক্তারের মৃত্যু হয়। 

এলাকাবাসীরা জানায়, পরিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে নিহত আরেফা আক্তারের স্বামী জয়নাল আবেদীন অন্তঃসত্ত্বা স্ত্রী আরেফা আক্তারকে শারিরীক নির্যাতন ও মারধর করেন। এতে সে নিহত হয়। আরেফা আক্তারের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুলিশের হাতে স্বামী জয়নাল আবেদীন আটক হয়েছে বলে জানা গেছে। 

এদিকে,এই মর্মান্তিক ঘটনায় এলাকাবাসী খুনির দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


একুশে সংবাদ/শাহাদত/প

সারাবাংলা বিভাগের আরো খবর