সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঠাকুরগাঁওয়ে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২০ পিএম, ২৩ জুলাই, ২০২১

পৌরসভার হাজীপাড়ায় ময়ুরী আক্তার নামে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ । শুক্রবার ( ২৩ শে জুলাই ) সকালে শহরের হাজীপাড়ায় ব্যবসায়ী আসাদুজ্জামান আসাদের বাসার উঠানে একটি আমগাছ থেকে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয় । 

ময়ূরী সদর উপজেলার মুন্সিরহাট এলাকার মােতালেব হােসেনের মেয়ে।স্থানীয়রা জানায় , সকালে ময়ুরী বাসার রান্নার কাজ শেষ করে । এর কিছুক্ষণ পর ওই বাসার এক সদস্য ঘর থেকে রেব হয়ে আমগাছে ঝুলন্ত লাশ দেখে চিৎকার করে । পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ।

বাসার মালিক ব্যবসায়ী আসাদের দাবি ময়ুরী আত্মহত্যা করেছেন । তবে কি কারণে এ আত্মহত্যা তা জানাতে পারেননি । গৃহকর্মীর বাবা মােতালেব হােসেন জানায় , গত ৫ বছর ধরে ওই বাসায় আমার মেয়ে গৃহকর্মীর কাজ করছিল । গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করে পর দিন বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের হাজীপাড়া বাসায় আসে ময়ূরী আজ সকালে খবর দিলে আমরা এসে দেখি আমার মেয়ের এই ঘটনা ঘটেছে । 

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মােসা : সুলতানা রাজিয়া জানান ঘটনা উদঘাটনের জন্য থানা পুলিশ এবং পিবিআই কাজ করছে । লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানাে হয়েছে । অভিযােগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেব।


একুশে সংবাদ/লিমন/প

সারাবাংলা বিভাগের আরো খবর