সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আক্কেলপুরে লাইসেন্স বিহীন স্যার বিক্রয়ের দায়ে ব্যবসায়ীদের জরিমানা

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:২৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

জয়পুরহাটের আক্কেলপুরে মেয়াদ উত্তীর্ণ ফসলী,সবজি বীজ ও লাইসেন্স বিহীন সার বিক্রির দায়ে তিন জন ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৩ শে ফেব্রুয়ারি) দুপুরে পৌর শহরের কলেজ বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আক্কেলপুর পৌর শহরের কলেজ বাজারে কিছু অসাধু ব্যবসায়ী মেয়াদোত্তীর্ণ ফসলী, সবজি বীজ ও লাইসেন্সবিহীন সার বিক্রি করে কৃষকদের সাথে প্রতারণা করে আসছে এমন সংবাদ আসলে উপজেলা কৃষি অফিসার শহীদুল ইসলাম কে সাথে নিয়ে। ওই সংবাদের ভিক্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচারণা করে বাজারের মেসার্স কৃষি বীজ ভান্ডারের স্বত্বাধিকারী ইয়াছিন আলীকে ২০ হাজার, লাইসেন্স বিহীন সার বিক্রির দায়ে মেসার্স হাবিব ট্রেডার্স স্বত্বাধিকারী আহসান হাবিবকে ১০ হাজার ও মেসার্স কহিনুর ট্রেডার্স স্বত্বাধিকারী আতোয়ার হোসেনকে ১০ হাজারসহ মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময়ে বাজারের সকল বীজ ও সার ব্যবসায়ীদের কে সরকারি নিয়ম মেনে ব্যবসা পরিচালনা করার আহব্বান জানান উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান।


একুশে সংবাদ/ নি.দ /এস
 

সারাবাংলা বিভাগের আরো খবর