সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

গফরগাঁওয়ে স্বর্ণের দোকানে দুধর্ষ চুরি 

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ১০ জানুয়ারি, ২০২১

ময়মনসিংহের গফরগাঁওয়ে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির পর প্রমাণ নষ্ট করার জন্য সিসি ক্যামেরার তার কেটে ক্যামেরায় আগুন ধরিয়ে দেওয়ায় দোকানের সব আসবাপপত্র পুড়ে যায়। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে। 

ঘটনাটি ঘটে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পৌর শহরের জামতলা মোড়ের সোহরাব মার্কেটের ভৌমিক জুয়েলার্সে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পৌর শহরের জামতলা মোড়ের সোহরাব মার্কেটের ভৌমিক জুয়েলার্সের চোরের দল শো-কেসে থাকা প্রায় ৭০টি স্বর্ণের নাক ফুল ও ১২ ভরি ওজনের রূপার অলঙ্কার চুরি করে। তবে ভেতরে থাকা সিন্দুক ভাঙতে পারেনি চোর। চুরি করে পালিয়ে যাওয়ার সময় সিসি ক্যামেরার ফুটেজ নষ্ট করতে সিসি ক্যামেরার তার কেটে ক্যামেরায় আগুন ধরিয়ে দেয়। এতে সিসি ক্যামেরাসহ দোকানের সব আসবাবপত্র পুড়ে যায়। পরে প্রতিবেশীরা ধোঁয়া দেখে দোকান মালিককে ডেকে এনে ভেতরে প্রবেশ করলে চুরি ও অগ্নিকাণ্ডের ঘটনা বুঝতে পারেন। খবর পেয়ে জরুরি দায়িত্বে থাকা পুলিশ দল রাতেই ঘটনাস্থলে আসেন। 

ভৌমিক জুয়েলার্সের স্বত্বাধিকারী শ্রী শৈলেন্দ্র চন্দ্র ভৌমিক বলেন, ছাদওয়ালা মার্কেট বলে পাশের দোকানগুলোতে আগুন ছড়ায়নি। দোকানের ভেতরই পুড়ে সব শেষ হয়েছে। চোরের দল সিন্দুক ভাঙতে পারেনি বলে রক্ষা। তবে স্বর্ণ ও রূপার অলঙ্কারসহ অগ্নিকাণ্ডে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

গফরগাঁও থানার ওসি (তদন্ত) মীর্জা আনোয়ারুল আবেদীন বলেন, এ ব্যাপারে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। তবে খবর পেয়ে জরুরি দায়িত্বে থাকা অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগর ভিওিতে প্রয়োজনীয় ব‍্যাবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

একুশে সংবাদ/তা.ক/এস
 

সারাবাংলা বিভাগের আরো খবর