সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আনোয়ারার ওসির কর্ণফুলীতে যোগদান, নতুন ওসি দিদারুল ইসলাম 

প্রকাশিত: ১১:০১ এএম, ২৯ নভেম্বর, ২০২০

চট্টগ্রামের আনোয়ারা থানার জনপ্রিয় ওসি দুলাল মাহমুদ বদলী হয়ে সিএমপিতে যাওয়ার পর কর্ণফুলীতে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেছে। তিনি বিগত ২০১৬ সালে ১৮ই সেপ্টেম্বর  আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন। যোগদানের পর থেকে ইয়াবা, মাদক, বাল্যবিবাহ ও থানার দালালদের বিরুদ্ধে কার্যকরী ভূমিকা পালন করায় আনোয়ারার গণমানুষের কাছে দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছিল।

আনোয়ারা থানা থেকে সিএমপিতে যাওয়ার পরে কর্ণফুলীতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন। ওসি দুলাল মাহমুদের বিদায় ও যোগদান করার পর সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক জুড়ে বিদায় ও অভিনন্দন জানাতে থাকে আনোয়ারা ও কর্ণফুলীবাসীর সাধারণ জনগন।

অপরদিকে আনোয়ারা থানার ওসি তদন্তের দায়িত্ব পালন করার পর নতুন ওসি হিসেবে যোগদান করেছে দিদারুল ইসলাম। দুই জন ওসিই আমাদের প্রতিনিধির সাথে একান্ত সাক্ষাৎকারে ইয়াবা, মাদক, ভূমিধূদস্যদের বিরুদ্ধে জিরো টলারেন্স ভূমিকা রাখবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আনোয়ারা কর্ণফুলী থানার দুই ওসির কাছে কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও ইয়াবা গডফাদার এবং তাদের সম্পত্তি বাজেপ্রাপ্ত করতে আইনগত ব্যবস্থা গ্রহন করার দাবী জানিয়েছেন মানবাধিকার সংগঠন লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি এস এম সালাহউদ্দীন।

একুশে সংবাদ/এআরএম

চট্রগ্রাম প্রতিদিন বিভাগের আরো খবর