সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জবিস্থ কুমিল্লা জেলা ছাত্রকল্যাণের সভাপতি প্রাণ, সম্পাদক মিলন

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫০ পিএম, ১২ এপ্রিল, ২০২৩

জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচের গনিত বিভাগের শিক্ষার্থী প্রাণ কৃষ্ণ পাল এবং সাধারন সম্পাদক ১৫ তম ব্যাচের ব্যবস্থাপনা শিক্ষার্থী মাহির আমির মিলন নির্বাচিত হয়েছেন।

 

সোমবার (১০ এপ্রিল) কুমিল্লা জেলা ছাত্র কল্যাণ সংসদের প্রধান উপদেষ্টা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ২৩ সদস্যের এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শরিফুল ইসলাম, আরিফুল ইসলাম, সুমন ইসলাম, সোলাইমান ইসলাম, শেখ আব্দুল্লাহ আল ফাহাদ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন- মেহেদী পাটোয়ারী, নুসরাত চৌধুরী জাফরিন, মাহমুদুল হাসান নোমান, মেহেদী হাসান হৃদয়, আবু সালে নাসিম, আনোয়ার হোসেন।

 

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন- তাহসিন সারোয়ার, জাহিদুল ইসলাম সজীব, শেখ ফাহাদ, ফয়সাল আহমেদ, মেহেদী হাসান শুভ, সাদিয়া নাজনীন, লুৎফর নাহার লিজা। দপ্তর সম্পাদক- আলী হায়দার আকাশ, প্রচার সম্পাদক- মুশফিকুর রহিম এবং সাহিত্য বিষয়ক সম্পাদক-তারেক হাসান।

 

একুশে সংবাদ/এসএপি

ক্যাম্পাস বিভাগের আরো খবর